META India: ভারতীয় মেটা প্রধান সন্ধ্যা দেবনাথ

মেটা ইন্ডিয়ার ভাইস প্রেসিডেন্ট হলেন সন্ধ্যা দেবনাথ 

sandhya devanathan


মেটা ঘোষণা করেছে যে সন্ধ্যা দেবনাথনকে মেটা ইন্ডিয়ার ভাইস প্রেসিডেন্ট হিসেবে নিযুক্ত করা হয়েছে। দেবনাথন অজিত মোহনের স্থলাভিষিক্ত হন যিনি এই মাসের শুরুতে ফেসবুক, হোয়াটসঅ্যাপ এবং ইনস্টাগ্রামের মূল সংস্থা থেকে পদত্যাগ করেছিলেন।



"আমি ভারতের জন্য আমাদের নতুন নেতা হিসাবে সন্ধ্যাকে স্বাগত জানাতে পেরে আনন্দিত। সন্ধ্যার ব্যবসা স্কেলিং, ব্যতিক্রমী এবং অন্তর্ভুক্তিমূলক দল গঠন, পণ্য উদ্ভাবন এবং শক্তিশালী অংশীদারিত্ব গড়ে তোলার একটি প্রমাণিত ট্র্যাক রেকর্ড রয়েছে।" মেটা চিফ বিজনেস অফিসার মার্নে লেভিন এক বিবৃতিতে বলেছেন।




দেবনাথন 2016 সালে মেটাতে যোগ দিয়েছিলেন এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় সিঙ্গাপুর এবং ভিয়েতনাম ব্যবসা এবং দলগুলির পাশাপাশি মেটা-এর ই-কমার্স উদ্যোগগুলি তৈরি করতে সাহায্য করেছিলেন। বিবৃতিতে বলা হয়েছে, 2020 সালে, তিনি APAC-এর জন্য গেমিং-এর নেতৃত্ব দেওয়ার জন্য ইন্দোনেশিয়ায় চলে যান যা বিশ্বব্যাপী মেটার জন্য উল্লেখযোগ্য।




তিনি 1 জানুয়ারী, 2023-এ তার নতুন ভূমিকায় স্থানান্তর করবেন এবং মেটা APAC এর ভাইস প্রেসিডেন্ট ড্যান নিরিকে রিপোর্ট করবেন এবং APAC নেতৃত্ব দলের অংশ হবেন।




"তিনি ইন্ডিয়া অর্গানাইজেশন এবং কৌশলের নেতৃত্ব দেওয়ার জন্য ভারতে ফিরে যাবেন৷ তার ভূমিকার অংশ হিসাবে, দেবনাথন কোম্পানির ভারত সনদের নেতৃত্ব দেবেন এবং মেটা-এর আয় বৃদ্ধির জন্য দেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ড, নির্মাতা, বিজ্ঞাপনদাতা এবং অংশীদারদের সাথে কৌশলগত সম্পর্ক জোরদার করবেন৷ ভারতের মূল চ্যানেলগুলিতে," বিবৃতিতে বলা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ