দুই দিন ব্যাপী ফুল প্রদর্শনী, বইমেলা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান সাহেবগঞ্জে

দুই দিন ব্যাপী ফুল প্রদর্শনী, বইমেলা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান সাহেবগঞ্জে

Sahebganj BDO


দুই দিন ব্যাপী ফুল প্রদর্শনী, বইমেলা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হতে চলেছে দিনহাটার সাহেবগঞ্জে। আগামী ১৬ এবং ১৭ই ডিসেম্বর দিনহাটা ২ নং ব্লকের সাহেবগঞ্জ ফুটবল ময়দানে প্রতিযোগিতামূলক ফুল প্রদর্শনী, বইমেলা এবং কলকাতা খ্যাতনামা শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হতে যাচ্ছে। 



জানা গেছে দিনহাটা দুই নং ব্লক পঞ্চায়েত সমিতির পরিচালনায় এবং ব্যবস্থাপনায় এই অনুষ্ঠান হবে। ফুল প্রদর্শনী এবং বই মেলার পাশাপাশি থাকবে বাংলার হারিয়ে যাওয়া ঐতিহ্য পুতুল নাচ। যা সকলকে মন কাড়বে।।




ইতিমধ্যেই দুদিন ব্যাপী এই অনুষ্ঠানের তোড়জোড় শুরু হয়েছে। দিনহাটা ২ ব্লক পঞ্চায়েত সমিতির সভাপতি বীরেন্দ্র বর্মন এবং নির্বাহী আধিকারিক তথা বিডিও রশ্মিদীপ্ত বিশ্বাস জানান,আগামী ১৬ এবং ১৭ ডিসেম্বর সাহেবগঞ্জ ফুটবল খেলার মাঠে দুদিন ব্যাপী প্রতিযোগিতা মূলক ফুল প্রদর্শনী, বইমেলা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান হবে। সেখানে প্রথম দিন উপস্থিত থাকবেন সঙ্গীতশিল্পী অর্কদ্বীপ মিশ্র, পরেরদিন থাকবেন বন্দনা দত্ত। অনুষ্ঠানের পাশাপাশি থাকছে বাংলার হারিয়ে যাওয়া ঐতিহ্য পুতুল নাচ। ফুল প্রদর্শনী হবে প্রতিযোগিতামূলক। স্থানাধিকারিদের পুরস্কৃত করা হবে। স্থানীয় সহ বহিরাগত বিভিন্ন নামি দামী প্রকাশনী সংস্থা তাদের বই এর পসরা সাজিয়ে রাখবে বইপ্রেমীদের জন্য। 



১৬ ডিসেম্বর মেলার উদ্বোধনে উপস্থিত থাকবেন রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ,জেলাশাসক পবন কাদিয়ান, মহকুমাশাসক রেহানা বসির সহ আরো বিশিষ্ট জনেরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ