Jio-এর পর এবার ধাক্কা দিল Airtel ! এখনি দেখে নিন

Jio-এর পর এবার ধাক্কা দিল Airtel ! এখনি দেখে নিন

airtel logo webp



রিলায়েন্স জিও কিছু দিন আগে তার অনেক জনপ্রিয় প্ল্যান থেকে ডিজনি + হটস্টার সাবস্ক্রিপশন সরিয়ে দিয়েছে এবং এখন এয়ারটেল একই কাজ করেছে। এয়ারটেল একই সাথে পাঁচটি রিচার্জ প্ল্যান থেকে ডিজনি + হটস্টার সাবস্ক্রিপশন সরিয়ে দিয়েছে, যদিও ডিজনি + হটস্টারের সাথে কোম্পানির প্ল্যান নেই এমন নয়। এয়ারটেলের এখনও কিছু প্ল্যান রয়েছে যাতে ডিজনি + হটস্টার সাবস্ক্রিপশন পাওয়া যায়।

Airtel আগে তার ব্যবহারকারীদের 181 টাকা, 399 টাকা, 599 টাকা, 839 টাকা এবং 2999 টাকার রিচার্জ প্ল্যানে বিনামূল্যে Disney+ Hotstar সাবস্ক্রিপশন দিত কিন্তু এখন এই প্ল্যানগুলি আপডেট করেছে। এই প্ল্যানগুলি Airtel এর ওয়েবসাইটে রয়েছে কিন্তু Disney + Hotstar সাবস্ক্রিপশন নেই।

আপনি যদি এখনও বিনামূল্যে Disney + Hotstar সাবস্ক্রিপশন চান, তাহলে আপনি 499 টাকার রিচার্জ করতে পারেন। এতে আপনি তিন মাসের জন্য ডিজনি + হটস্টারের মোবাইল সাবস্ক্রিপশন পাবেন। এছাড়াও, এই প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটা সহ 28 দিনের সীমাহীন কলিং এবং বৈধতা পাওয়া যায়।

এছাড়াও 3,359 টাকার রিচার্জ প্ল্যানের সাথে Disney + Hotstar সাবস্ক্রিপশনও পাওয়া যাচ্ছে। এই প্ল্যানের সাথে এক বছরের জন্য Disney + Hotstar সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এই প্ল্যানের বৈধতা 365 দিন। এর সাথে সীমাহীন ভয়েস কলিং, প্রতিদিন 100টি SMS এবং প্রতিদিন 2 জিবি ডেটা পাওয়া যাচ্ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ