Wedding: বিয়ের মঞ্চে জনসমক্ষে কনেকে চুমু বরের, থানার দ্বারস্থ স্বয়ং কনে

Wedding
প্রতীকী ছবি 

উত্তরপ্রদেশের সম্বল অঞ্চলে বিয়ের অনুষ্ঠানে ঘটে যাওয়া এক চাঞ্চল্যকর ঘটনা প্রকাশ্যে এসেছে। কনেকে বরের প্রকাশ্যে চুম্বন করার পরে, কনে বিবাহ বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে। 26 নভেম্বর, বিলসি গ্রামের একজন পুরুষ এবং পাওয়াসার একজন মহিলা মুখ্যমন্ত্রীর গণবিবাহ অনুষ্ঠানের অংশ হিসাবে প্রতিজ্ঞা বিনিময় করেছিলেন। দুই দিন পর ২৮ নভেম্বর পাভাসা গ্রামে আনুষ্ঠানিকভাবে বর ও কনের বিয়ে হয়।



বর ও কনে মঞ্চে একে অপরের পাশে বসা অবস্থায় মালা পরানোর পর সবার সামনে কনেকে চুমু খেয়েছিলেন বলে অভিযোগ রয়েছে। বরের আচরণে ক্ষুব্ধ হওয়ায় নববধূ মঞ্চ থেকে চলে যায় এবং থানায় যায়।




বরের আচরণে ক্ষুব্ধ হওয়ায় কনে মঞ্চ ছেড়ে চলে যায়। নববধূর পরিবার তাকে থাকতে রাজি করানোর চেষ্টা করেছিল, কিন্তু সে শুনতে রাজি ছিল না। কনে পুরো পরিস্থিতি বাহজোই থানার প্রধান পঙ্কজ লাভানিয়াকে জানায় এবং বরের শাস্তির জন্য ব্যবস্থা নেওয়ার দাবি জানায়। এরই মধ্যে বরের পক্ষের লোকজনও এসে হাজির হয় থানায়।




যদিও বরের পক্ষ দাবি করেছে যে তিনি বাজি জেতার জন্য এটি করেছিলেন। তিনি প্রকাশ করেছেন যে কনে নিজেই বরের সাথে বাজি ধরেছিল। যেখানে বলা হয়েছে যে মঞ্চে সকলের সামনে বর কনেকে চুমু দিলে কনে বরকে 1500 টাকা দেবেন। না পারলে বরকে দিতে হবে 3000। কনে দাবি করেন যে স্টেশন ইনচার্জ তার সাথে এই বিষয়ে কথা বললে এরকম কিছুই ছিল না। তিনি বরের সাথে কোন বাজি রাখেননি।



এ নিয়ে থানায় উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি চলতে থাকে। অবশেষে বর-কনে আলাদা থাকতে রাজি হন। স্টেশন ইনচার্জ পঙ্কজ লাভানিয়ার মতে, বিবাহবিচ্ছেদের প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে হবে কারণ দম্পতির বিয়ে বর্তমানে নিবন্ধিত হয়েছে।