Jahanar Alom: 'মেসি আমার ক্রাশ', জাতীয় দলের মহিলা ক্রিকেটারের আকর্ষন ফুটবলের মেসি

Jahanar Alom




ফুটবল বিশ্বকাপ মানেই মেসি আর আর্জেন্টিনা। ফুটবল প্রেমীদের কাছে মেসি অত্যন্ত জনপ্রিয়। আর তার ক্রাস খেয়েছেন বাংলাদেশের মহিলা ক্রিকেটার জাহানারা আলমও। ”মেসি আমার ক্রাশ। ওকে দেখেই আমি আর্জেন্টিনার ভক্ত।” জানিয়েছিলেন বাংলাদেশী মহিলা ক্রিকেটার।

Jahanar Alom



সোমবার সোশ্যাল সাইটে আর্জেন্টিনার (Argentina) জার্সি পরে ছবি পোস্ট করেছেন এই মহিলা ক্রিকেটার। বাংলাদেশ মহিলা ক্রিকেট টিমে বল হাতে আগুন ঝড়ান তিনি‌। তবে এক সময় ফুটবল খেলতেন জাহানারাও।

Jahanar Alom



বাংলাদেশের ঘরোয়া লিগে মিডফিল্ডার হিসেবে খেলেছেন। ওই একবারই। তার পর আর ফুটবল মাঠে নামেননি তিনি। জাতীয় দলে ২৬ নম্বর জার্সিতে ক্রিকেট খেলেন এখন।

Jahanar Alom



এক শুভানুধ্যায়ী তাঁকে ২৬ নম্বর লেখা নীল-সাদা জার্সি উপহার দিয়েছেন। সেই জার্সি পরেই জাহানারা ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। গোটা আর্জেন্টিনার ফুটবলপ্রেমীদের মতোই তিনি বলছেন, ”ভামোস মেসি, ভামোস আর্জেন্টিনা।”

Jahanar Alom



মরুদেশের চলতি বিশ্বকাপই শেষ মেসির। আজ মাঠে নামবে ফুটবলের রাজপুত্র। তাঁর পায়ের জাদু দেখার অপেক্ষায় বিশ্ববাসী। শুধু জাহানারা নন, এরকম অসংখ্য মানুষের হৃদয়ের রাজা তো ওই লিওনেল মেসিই। তিনি ধরাছোঁয়ার বাইরের এক পৃথিবীর মানুষ।