বিজেপি সমর্থকের স্ত্রীর শ্লীলতাহানির অভিযোগে কাঠগড়ায় তৃণমূল প্রধান

TMC BJP




অভীক মিত্র - এক বিজেপি সমর্থকের স্ত্রীর শ্লীলতাহানি করার অভিযোগ উঠলো ময়ূরেশ্বর একনং ব্লকের অন্তর্গত ঝিকাডডা গ্রামপঞ্চায়েতের প্রধান রথীন্দ্রনাথ সরকারের বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে ঝিকাডডা পঞ্চায়েতের অন্তর্গত পাহাড়কাটা গ্রামে ।



মনিমালা মন্ডল নামে এক মহিলা অভিযোগ করেন তার স্বামী নরেশ মন্ডল পঞ্চায়েতে বাসিন্দা সার্টিফিকেট নেওয়ার জন্য একুশে অক্টোবর ঝিকাডডা পঞ্চায়েতে যায় । মনিমালা বলেন, "পঞ্চায়েত প্রধান রথীন্দ্রনাথ সরকার সার্টিফিকেট দেওয়া তো দূরের কথা সার্টিফিকেটের জন্য দরখাস্ত ছিড়ে ফেলে দেয় । তারপর দুজনের মধ্যে বচসা হয় ।" ওই দিন সন্ধ্যায় প্রধান রথীন্দ্রনাথ সরকার তার দলবল নিয়ে নরেশ মণ্ডলের বাড়িতে গিয়ে হামলা করে বাড়ির রেলিং ভেঙ্গে ঢুকে এবং নরেশ মন্ডলের স্ত্রী মনিমালা মন্ডলের সঙ্গে অপব্যবহার করে জঘন্য ভাষায় কথা বলে গালিগালাজ করে । "তাকে ফেলে লাথি মারে এবং এও বলেন তোমার স্বামীকে বল তোমাকে যেন আমাকে বিক্রি করে দেয় । প্রধান আমাদের মারার হুমকি ও দেন । আমরা বিজেপি করি তাই আমাদের পঞ্চায়েত থেকে কোন সহযোগিতা পাই না" বলেন মনিমালা । 



পঞ্চায়েত প্রধান রথীন্দ্রনাথ সরকার প্রথমে অস্বীকার করলেও পরে আবার তিনি সাংবাদিককে ফোনে বলেন "পঞ্চায়েতের সার্টিফিকেট নিতে এসেছিলেন কিন্তু মনিমালা মন্ডলের অভিযোগ মিথ্যা । আমি তার বাড়িতে যাই নি ।" বাইশে অক্টোবর মল্লারপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন মনিমালা মন্ডল । বীরভূম জেলা বিজেপি মহিলা মোর্চা সম্পাদিকা সঙ্গীতা সিং বলেন, "পশ্চিমবঙ্গে গনতন্ত্র নেই জঙ্গলরাজ চলছে ।" পাশাপাশি প্রধানের শাস্তির দাবি জানিয়েছেন সঙ্গীতা সিং ।