Latest Online Bengali News Portal

Breaking

Thursday, September 22, 2022

পুজোর আগেই জেলার গুরুত্বপূর্ণ দুটি স্টেশনে তৈরি হচ্ছে যাত্রী শেড

পুজোর আগেই জেলার গুরুত্বপূর্ণ দুটি স্টেশনে তৈরি হচ্ছে যাত্রী শেড

Buniadpur Station



দক্ষিণ দিনাজপুর: পুজোর আগে খুশির খবর দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুরের বাসিন্দা ও রেল যাত্রীদের। সাংসদ ফান্ডের টাকায় স্টেশনে যাত্রী শেড নির্মাণের আশ্বাস দিলেন দক্ষিণ দিনাজপুর জেলার বিজেপির সাংসদ তথা রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। 



দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর রেলস্টেশন মাঠে বিজেপি পরিচালিত এক দিবসীয় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত ছিলেন সাংসদ সুকান্ত মজুমদার। 




তিনি জানান, "এমপি ফান্ডের টাকায় খুব শীঘ্রই জেলার বুনিয়াদপুর ও গঙ্গারামপুর স্টেশনে দুটি যাত্রী শেড তৈরি হবে। অর্থ বরাদ্দ হয়ে গেছে। প্রতিটি শেডের জন্য ১৫ লক্ষ ২১ হাজার ১৭ টাকা খরচ হবে। দক্ষিণ দিনাজপুর জেলা প্রশাসন এ বিষয়ে তৎপর হয়েছেন। এতদিন ধরে পিএমএস অ্যাকাউন্টের জটিলতায় আটকে রয়েছে কাজ। খুব শীঘ্রই জটিলতা কাটিয়ে শেডের কাজ শুরু হবে। 



দক্ষিণ দিনাজপুরে রেলের জন্মলগ্ন থেকে বুনিয়াদপুর একটি গুরুত্বপূর্ণ স্টেশন। দীর্ঘ কয়েক বছর থেকে স্টেশনে যাত্রী শেড সহ পরিকাঠামোর উন্নয়নে সমস্ত রাজনৈতিক সংগঠন সহ রেল উন্নয়ন কমিটি, বুনিয়াদপুর ব্যবসায়ী সমিতি, মর্নিং ওয়ার্ক ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন, বুদ্ধিজীবী সংগঠন সহ অনেকেই বহুবার লিখিতভাবে সাংসদ সহ রেলের সমস্ত ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে যাত্রী শেড সহ বিভিন্ন পরিকাঠামো উন্নয়নের বিষয়ে জানিয়েছেন। 



তবে ইতিমধ্যে পুজোর আগে এই খবরে খুশি দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুরের বাসিন্দা সহ রেল যাত্রীরা।

No comments:

Post a Comment

বিজ্ঞাপনের জন্য আজই যোগাযোগ করুন