TET Certificate : প্রাথমিকের টেট সার্টিফিকেট নিয়ে গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি জারি পর্ষদের

Primary TET, TET Certificate, টেট,টেট ২০১৪, টেট সার্টিফিকেট, পশ্চিমবঙ্গ, প্রাথমিক শিক্ষা পর্ষদ


students



Primary TET : প্রাথমিকের টেট (TET) সার্টিফিকেট সংক্রান্ত আবারও একটি গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা পর্ষদ (WBBPE)। টেট সার্টিফিকেটের (TET Certificate) আবেদনের সময়সীমা ফের একবার বৃদ্ধি করা হলো।

২০১৪ সালের টেট পাশ (TET PASS-2014) কিন্তু চাকরি পাননি এমন পূর্ণ প্রশিক্ষিতদের টেট সার্টিফিকেটের (TET Certificate) জন্য আবেদনের সময়সীমা বৃদ্ধি করা হল।

আজ এই বিষয়ে বিজ্ঞপ্তি দিয়েছে প্রাথমিক শিক্ষা পর্ষদ (WBBPE)। তবে এবার অনির্দিষ্টকালের জন্য আবেদনের সময়সীমা বৃদ্ধি করা হল। নোটিশে বলা হয়েছে, এই সংক্রান্ত পরবর্তী নোটিশ না দেওয়া পর্যন্ত আবেদন করতে পারবেন চাকরি প্রার্থীরা।

আদালতের নির্দেশ মেনে টেট সার্টিফিকেট দেবে প্রাথমিক শিক্ষা পর্ষদ। TET-2014 যোগ্য এবং NCTE অনুযায়ী প্রশিক্ষিত প্রার্থীদের সার্টিফিকেট প্রদান করা হবে। তবে সার্টিফিকেট পাওয়ার জন্য অনলাইনে (Online) আবেদন করতে হবে প্রার্থীদেরকে।



notification

তবে একই সঙ্গে বলা হয়েছে, TET-2014 মেধা তালিকাভুক্ত প্রার্থীদের আবেদন করতে হবে না। যদি কোনো আবেদনকারী ডেটা আপলোড করতে কোনো অসুবিধার সম্মুখীন হয়, তাহলে তাকে wbbpe@gmail.com ইমেল করতে হবে।

অনলাইনে আবেদন করতে নিম্নলিখিত দুটি ওয়েবসাইটে উপলব্ধ:



আরও পড়ুনঃ TET Exam Notification : Breaking- অবশেষে নতুন প্রাইমারি টেট পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশিত হলো, জানুন বিস্তারিত

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ