দিনহাটা : নাবালিকাকে ধর্ষনের ঘটনায় ২০ বছরের সশ্রম কারাদন্ডের আদেশ

নাবালিকাকে ধর্ষনের ঘটনায়  ২০ বছরের সশ্রম কারাদন্ডের আদেশ 

rapist and police, with van



দিনহাটাঃ

৭ বছরের এক নাবালিকাকে ধর্ষনের ঘটনায় অভিযুক্ত মনোতোষ দেবনাথ (২৯) নামে এক ব্যক্তিকে ২০ বছরের সশ্রম কারাদন্ডে দন্ডিত করলো দিনহাটা মহকুমা আদালত।

ঘটনার বিবরণে জানা গিয়েছে গোসানিনমারী ২ নং গ্রাম পঞ্চায়েতের জামতলা এলাকায় এই ঘটনা ঘটে। সেই ঘটনায় অভিযুক্ত মনোতোষ দেবনাথ গোসানিমারী গ্রাম পঞ্চায়েতের ফুলবাড়ী এলাকার এক টোটো চালক। উল্লেখ্য নির্যাতিতা মনতোষ সেই নাবালিকার দাদুর সঙ্গে সুপরিচিত ছিলেন। সেই সূত্রেই গত ১৮ ই মার্চ ২০২১ তারিখে মনোতোষ দেবনাথ নামে ওই ব্যক্তি যিনি পেশায় টোটো চালক সেই নির্যাতিতা নাবালিকার বাড়িতে উপস্থিত হয় এবং বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে নাবালিকার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। যার প্রত্যক্ষদর্শি ছিলেন সেই নাবালিকার ৯ বছরের দাদা।

এরপর তার বিরুদ্ধে দিনহাটা মহিলা থানায় মামলা দায়ের করা হয় এবং সেদিন রাতে গোসানিমারী এলাকা থেকে সেই অভিযুক্তকে গ্রেপ্তার করে দিনহাটা মহিলা থানার পুলিশ।

এই মামলার আইনজীবী তাহের আলী জানিয়েছেন, অভিযুক্ত মনোতোষ দেবনাথ এর নামে দিনহাটা মহিলা থানায় ৬ পকসো( প্রটেকশন অফ চিলড্রেন ফ্রম সেক্স্যুয়াল অফেন্সেস) ধারায় মামলা করা হয়েছিল। সেই মামলায় আসামী গত বুধবার দোষী সাব্যস্ত হয়, ও আজ বৃহস্পতিবার তাকে মাননীয় আদালত ২০ বছরের জেল ও ১০ হাজার টাকার জরিমানা করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ