গোবিন্দের সাথে সামি সামিতে নাচলেন রশ্মিকা মান্দান্না, রাজা বাবু তারকা অভিনেত্রী থেকে লাইমলাইট চুরি করলেন

Rashmika Mandanna dances on Saami Saami with Govinda

Rashmika Mandanna dances on Saami Saami with Govinda



যখন আপনার একটি ভাইরাল, ট্রেন্ডিং গান থাকে এবং 90 এর দশকের সুপারস্টার গোবিন্দ তাতে নাচ করেন। পুষ্প তারকা রশ্মিকা মান্দান্না আল্লু অর্জুনের ছবিতে মূল চরিত্রে অভিনয় করে রাতারাতি সাফল্য পেয়েছেন। রশ্মিকার করুণা এবং তার নাচের দক্ষতা সাফল্যের জন্য বড় অবদান রেখেছে। সামি সামি গানে মান্দান্নার নাচ এখনও প্রশংসিত হচ্ছে, এবং তার হুক স্টেপের উপর অসংখ্য রিল রয়েছে। সম্প্রতি, রশ্মিকা গোবিন্দের সাথে সামি সামি-র একই জনপ্রিয়তা পুনরায় তৈরি করেছেন এবং এইবার অভিনেত্রীর কাছ থেকে লাইমলাইট কেড়ে নিয়েছেন।



অভিনেত্রী সম্প্রতি ডিআইডি সুপার মমসের গ্র্যান্ড ফিনালেতে তার উপস্থিতি চিহ্নিত করেছেন যেখানে তিনি গোবিন্দের সাথে তার ট্রেন্ডিং গান সামি সামিতে নাচলেন। রাজা বাবু তারকা রশ্মিকার সাথে মিলে যায় এবং একজন পেশাদারের মতো হুকস্টেপ সম্পাদন করে। গোবিন্দকে বলিউডের শীর্ষ নৃত্যশিল্পীদের একজন হিসাবেও বিবেচনা করা হয়েছে এবং মনে হচ্ছে তার দক্ষতা অক্ষত রয়েছে।



এদিকে, কাজের ফ্রন্টে, রশ্মিকাকে পরবর্তীতে অমিতাভ বচ্চনের সাথে ভিকা বাহলের পারিবারিক নাটক গুডবাই-এ দেখা যাবে। ছবিটির ট্রেলার ইতিমধ্যেই ভালোবাসা পেয়েছে এবং এটি একটি প্রতীক্ষিত চলচ্চিত্রে পরিণত হয়েছে। সাম্প্রতিক মিডিয়া কথোপকথনের সময়, অভিনেত্রী প্রথমবারের মতো অমিতাভের সাথে দেখা করার বিষয়ে মুখ খুলেছিলেন। "যেদিন আমি বচ্চন স্যারের সাথে দেখা করি, আমি তার পুরো আভা দেখে খুব ভয় পেয়েছিলাম। তিনি খুব সুন্দর ছিলেন। একজন অভিনেতা হিসাবে শুটিংয়ের সময় আমি তাকে অনেক ভালোভাবে চিনতে পেরেছি। বচ্চন স্যারের সাথে কাজ করার অভিজ্ঞতা একেবারেই ছিল। আশ্চর্যজনক। আমি আনন্দিত যে আমি বচ্চন স্যারের সাথে আমার প্রথম সঠিক হিন্দি ফিল্ম করতে পেরেছি। তিনি তাদের সবার সেরা শিক্ষক।




গুডবাই ছাড়াও রশ্মিকা শীঘ্রই পুষ্প ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় অংশের কাজ শুরু করবেন। এই ছবিতে তাকে আল্লু অর্জুনের সঙ্গে আবার দেখা যাবে।

Post a Comment

thanks