শিল্পাঞ্চলের জন্য আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন হলো পূজা গাইড ম্যাপে ও পুলিশ এ্যাসিসটেন্ট বুথের

police - puja pandal



আসন্ন দুর্গাপুজো উপলক্ষে পুজো গাইড ম্যাপের সুচনা করা হল মঙ্গলবার দিন সন্ধ্যায়।আসানসোল চিত্রা মোড়ে এক অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয় পূজা গাইড ম্যাপে ও পুলিশ এ্যাসিসটেন্ট বুথের।

পুজোর দিন গুলোতে রাস্তায় ঠাকুর দেখতে বেরিয়ে যাতে শিল্পাঞ্চলের মানুষের কোন সমস্যা না হয়, তারজন্য উদ্যোগ নিলো আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেট।

পুলিশ কমিশনার এন সুধীর কুমার নীলকান্তম বলেন, এবারের পুজোয় ড্রাগ বা মাদক ও সাইবার ক্রাইম নিয়ে বিশেষ প্রচার করা হবে। এছাড়াও ট্রাফিক ও মহিলাদের নিরাপত্তার দিকে পুজোর সময় বিশেষ নজর দেওয়া হবে। আসানসোল দূর্গাপুর মিলিয়ে মোট পুলিশ এ্যাসিসটেন্ট বুথের সংখ্যা ৮০ টি।

জেলাশাসক ও মেয়র বলেন, পুজোর সময় আপনারা সবাই ভালো ভাবে প্রতিমা দর্শন করুন। পুলিশ প্রশাসনকে সহযোগিতা করুন। কোথাও কোন ঘটনা দেখলে, তা এড়িয়ে না গিয়ে পুলিশকে জানান।

এদিনের অনুষ্ঠানে আসানসোলের মেয়র বিধান উপাধ্যায়, আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের পুলিশ কমিশনার সুধীর কুমার নীলকান্তম,ডেপুটি মেয়র ওয়াসিমুল হক এবং সমস্ত পুলিশ আধিকারিকরা সহ প্রমুখেরা উপস্থিত ছিলেন।এর পাশাপাশি আসন্ন দুর্গাপুজো উপলক্ষে কিউ আর কোডের আনুষ্ঠানিক সূচনা করা হয় এদিন।