Shehnaaz Gill: অতীত মে কিউ জানা হ্যায়? শেহনাজ গিল বলেছেন যে তিনি জীবনে এগিয়ে যেতে চান

Shehnaaz Gill: অতীত মে কিউ জানা হ্যায়? শেহনাজ গিল বলেছেন যে তিনি জীবনে এগিয়ে যেতে চান

Shehnaaz Gill
Shehnaaz Gill


যদিও শেহনাজ গিল ইতিমধ্যেই একজন গায়ক-অভিনেত্রী হিসেবে জনপ্রিয় ছিলেন, তবে তিনি বিগ বস 13-এর মাধ্যমে নতুন খ্যাতি অর্জন করেছিলেন। এছাড়াও, এটি এখন অভিনেত্রীর জীবনে নতুন সূচনা সম্পর্কে। দুঃখের বিষয়, 2021 সালটি অভিনেত্রীর জন্য খুব ভালো ছিল না। যাইহোক, তার ইতিবাচকতা এবং দৃঢ়তা দিয়ে, শেহনাজ লক্ষ লক্ষ মানুষকে অনুপ্রাণিত করেছেন। সম্প্রতি, শেহনাজ একটি সাক্ষাত্কারে সালমান খান সম্পর্কে কেবল ভাল কথা বলার পরে শিরোনাম হয়েছেন। এবং এখন, অভিনেত্রী অতীত থেকে এগিয়ে যাওয়ার বিষয়ে কথা বলেছেন।



শেহনাজ গিল তার বিগ বস থেকে 13 দিনে দীর্ঘ পথ পাড়ি দিয়েছেন। অভিনেত্রী, যিনি সালমান খানের কিসি কা ভাই কিসি কি জান দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করতে প্রস্তুত, তার অতীত থেকে এগিয়ে যাওয়ার বিষয়ে এফএম কানাডার সাথে কথা বলেছেন। তিনি বলেছিলেন, "আমার অতীতের এমন কোন মুহূর্ত নেই যে আমি আবার বাঁচতে চাই।" অভিনেত্রী আরও যোগ করেছেন, "যাই ঘটুক না কেন, সেরার জন্যই হয় এবং আমি ভবিষ্যতে সবকিছুর জন্য প্রস্তুত। কেন অতীতকে আবার দেখতে হবে? আসুন জীবনে এগিয়ে যাই।



একই সাক্ষাত্কারে, শেহনাজ সালমান খানের কাছ থেকে শিখেছেন এমন একটি বিষয় সম্পর্কে বলেছিলেন। "তার কাছ থেকে, আমি এগিয়ে যেতে শিখেছি। তিনি আমাকে বলেছেন যে আমি যদি কঠোর পরিশ্রম করি তবে আমি জীবনে সত্যিই অনেকদূর যেতে পারব। তিনি আমাকে অনেক অনুপ্রাণিত করেন," অভিনেত্রী বলেছিলেন। শেহনাজ আরও যোগ করেছেন যে তিনি তার চারপাশের লোকদের কাছ থেকে নতুন জিনিস শিখতে থাকেন।



"যখন আপনি একা থাকেন এবং একটি ছোট শহর থেকে আসেন, তখন আপনি বড় হন। একজনকে কখনই বেড়ে ওঠা বন্ধ করা উচিত নয়। আমি বাড়তে থাকি, আমি আমার চারপাশের লোকদের কাছ থেকে শিখি। আপনার সাথে যাদের সাথে দেখা হয় তারা আপনাকে কিছু শেখায় এবং আমি অনুভব করি যে আমি পথ অতিক্রম করেছি। সঙ্গে — ভালো বা খারাপ — আমাকে কিছু শিখিয়েছে। তারা আমাকে শিখিয়েছে কীভাবে পরিস্থিতি মোকাবেলা করতে হয়। আমি পরিস্থিতি মোকাবেলা করার জন্য যথেষ্ট শক্তিশালী,” বলেছেন শেহনাজ।



শেহনাজ সালমান খান, পূজা হেজ, রাঘব জুয়াল এবং সিদ্ধার্থ নিগমের সাথে কিসি কা ভাই কিসি কি জান-এ বলিউডে আত্মপ্রকাশ করতে প্রস্তুত। 5 সেপ্টেম্বর সালমান তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে আনুষ্ঠানিকভাবে ছবিটির শিরোনাম ঘোষণা করেছিলেন। এর পর শেহনাজকে 100% ছবিতে জন আব্রাহাম, নোরা ফাতেহি এবং রিতেশ দেশমুখের সঙ্গে দেখা যাবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ