koo app ব্যবহার করলেই মিলছে টাকা, কীভাবে কু কয়েন পাবেন জেনেনিন 


koo app



ফেসবুক, হোয়াটসঅ্যাপ এর মতন কু (Koo) হচ্ছে ভারতের তৈরি একটি স্যোসাল মিডিয়া অ্যাপ। যেখানে আপনি আপনার অবসর সময় কাটাতে পারবেন ছবি ভিডিও পোস্ট, কমেন্ট, শেয়ারিং এর মাধ্যমে। তবে আর পাঁচটা স্যোসাল মিডিয়া অ্যাপ থেকে আলাদা এই কু। কারন এখানে আপনি প্রতিদিন মাত্র ১০ মিনিট ব্যবহারেই পাবেন কু কয়েন, যা খুব সহজেই টাকা হিসাবে আপনার অ্যাকাউন্টে ট্রান্সফার করতেও পারবেন।


কু জানিয়েছে- "কু বিশ্বাস করে যে ইউজাররা কু ব্যবহার করলে তাদের প্রতিদিনের সুবিধা পাওয়া উচিত। এই সুবিধাগুলি বিজনেসের মাধ্যমে চালিত হবে যারা আমাদের ইউজারদের সাথে ডিসকাউন্ট এবং কুপন শেয়ার করতে চায়। যদিও, যখন আমরা এই অংশীদারিত্বগুলি করি, তখন আমরা আপনাকে সরাসরি পুরস্কৃত করতে চাই আমাদের কমিউনিটি বৃদ্ধিতে সাহায্য করার জন্য এবং আপনার মূল্যবান সময় কু-তে দেওয়ার জন্য।"

কু আরও জানিয়েছে- "আমরা প্রত্যেক ভারতীয়ের প্রচেষ্টাকে স্বীকৃতি দিয়ে থাকি এবং মূল্যায়ন করি যা বিশ্বের জায়েন্টদের বিরুদ্ধে কু-কে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। আমরা বিশ্বের সেরাকে পিছােনে ফেলে আরও সামনে এগিয়ে যাওয়ার জন্য উচ্চাকাঙ্খী এবং এটি শুধুমাত্র আপনার অব্যাহত সমর্থনের মাধ্যমে ঘটতে পারে। আসুন ভারতকে জিতিয়ে তুলি। আসুন কু-কে ভারত এবং সারা বিশ্বে জিতিয়ে তুলি।"




কু কয়েন কীভাবে উপার্জন করবেন?

কু কয়েন উপার্জন করার জন্য, 24 ঘণ্টা সময়ের মধ্যে অন্তত 10 মিনিট কু তে কাটাতে হবে। এখানে, 24 ঘণ্টা মানে 12 am থেকে 11:59 pm পর্যন্ত বােঝানাে হচ্ছে।

• প্রতিদিন 10 মিনিটের জন্য কু ব্যবহার করুন এবং আপনার দৈনিক উপার্জন বিভাগে উল্লিখিত সংখ্যা অনুযায়ী কয়েন এবং নগদ অর্জন করুন।

• লাগাতার 7 দিন কু ব্যবহার সম্পূর্ণ করার পর, আপনি ফের নতুন 7 দিনের পরিক্রমা শুরু করতে পারেন।

• যদি আপনি কোনওদিন 10 মিনিটের জন্য কু ব্যবহার না করেন, তাহলে আপনি সেদিনের জন্য কু কয়েন অর্জন করতে পারবেন না। এরপর যখন কু ব্যবহার করবেন, আপনি ফের 100 কু কয়েন থেকে শুরু করবেন।

কু ডাওনলোড করতে ক্লিক করুন-