Latest Online Bengali News Portal

Breaking

Thursday, September 22, 2022

free fire game : ফ্রি ফ্যায়ার গেম থেকে পরিচয় ও প্রেম, প্রেমের টানে পালাতে গিয়ে ধরা পড়লো নাবালিকা

ফ্রি ফ্যায়ার গেম থেকে পরিচয় ও প্রেম, প্রেমের টানে পালাতে গিয়ে  ধরা পড়লো নাবালিকা

girl



ক্রান্তি পুলিশ ফাঁড়ির বড় সাফল্য। ১৭ বছরে এক নাবালিকা মেয়েকে ভিন রাজ্য থেকে উদ্ধার করল ক্রান্তি পুলিশ ফাঁড়ি।

ঘটনা প্রসঙ্গে জানা গেছে গত রবিবার ১৮ ই সেপ্টেম্বর কবিতা রায় (কাল্পনিক নাম) বয়স ১৭ বছর, বাড়ি ক্রান্তি ব্লকের উত্তর মাঝগ্রাম গ্রামে বাড়ি থেকে জেরক্স করতে যাবে বলে সকাল ৯ টায় বের হয় কিন্তু বিকাল বেলা পর্যন্ত বাড়ি না ফেরায় পরিবারের লোকজন, আত্মীয় পরিজনের বাড়িতে খোঁজখবর করতে শুরু করেন । খোঁজ না পেয়ে কবিতা রায় (কাল্পনিক নাম) কাকা নিখোঁজ হওয়ার ডাইরি করেন ক্রান্তি পুলিশ ফাঁড়িতে ।

ঘটনা প্রসঙ্গে কবিতা রায় (কাল্পনিক নাম) জানিয়েছেন , ফ্রি ফ্যায়ার গেম মোবাইল খেলার সূত্র থেকে উত্তরাখণ্ড ছেলে সঞ্জয় কুমার পরিচয় হয় এবং সেখান থেকে প্রেমে পড়েন দুইজনে । গত ১৮ই সেপ্টেম্বর বাড়ি থেকে পালিয়ে যায় সঞ্জয় কুমার সাথে উত্তরাখণ্ড উদ্দেশ্যে।

ফাঁড়ির পুলিশ তৎপরতার সাথে বিষয়টি তদন্ত শুরু করেন এবং বিশেষ টিম গঠন করেন। দীন দয়াল উপাধ্যায় রেল স্টেশনে মুঘালসরাই উত্তরপ্রদেশ রাজ্যে রেল পুলিশ মেয়েটিকে সন্ধেহ হওয়ায় আধার কার্ড দেখতে চান এবং বয়স কম থাকায় অভিভাবকের কথা জিজ্ঞেস করেন । তখন মেয়েটি কিছু দেখাতে না পারায় পুলিশ আটক করে রাখেন ।

ক্রান্তি পুলিশ ফাঁড়ির ওসি সুব্রত গুণের নির্দেশে এ, এস, আই,রমেন পাশয়ান নেতৃত্ব এক মহিলা কনস্টেবল সহ ৩জন উত্তরপ্রদেশে উদ্যেশে রওনা দেন এবং নাবালিকা মেয়েটিকে উদ্ধার করেন ক্রান্তি ফাঁড়ির পুলিশ।

No comments:

Post a Comment

বিজ্ঞাপনের জন্য আজই যোগাযোগ করুন