Job Update: ৫০০০ শূন‍্যপদে নিয়োগের আবেদনে আজই শেষ সুযোগ, এখনি আবেদন করুন

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই)-এ ক্লার্ক ক্যাডারে জুনিয়র অ্যাসোসিয়েট (কাস্টমার সাপোর্ট অ্যান্ড সেলস) এ নিয়োগ, এখনি আবেদন করুন 


Job
স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই)  ক্লার্ক ক্যাডারে জুনিয়র অ্যাসোসিয়েট (কাস্টমার সাপোর্ট অ্যান্ড সেলস) এর জন্য আবেদন করার শেষ দিন আজই। আগ্রহী প্রার্থীরা ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট bank.sbi/careers এবং sbi.co.in-এ গিয়ে অনলাইনে আবেদন করতে পারেন। ৫০০৮ শূন‍্যপদের পাশাপাশি মোট ৪৭৮টি ব্যাকলগ শূন্যপদও পূরণ করা হবে।



প্রিলিমিনারি পরীক্ষা 2022 সালের নভেম্বর মাসে অনুষ্ঠিত হবে এবং 2022 সালের ডিসেম্বর/জানুয়ারি 2023 মাসে মেন পরীক্ষা অনুষ্ঠিত হবে। এই নিয়োগ ড্রাইভের মাধ্যমে মোট 5008টি শূন্য পদ পূরণ করা হবে।




যোগ্যতার মানদণ্ড: একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক বা কেন্দ্রীয় সরকার কর্তৃক স্বীকৃত সমমানের যোগ্যতা। সমন্বিত দ্বৈত ডিগ্রি (IDD) শংসাপত্র রয়েছে এমন প্রার্থীদের নিশ্চিত করা উচিত যে IDD পাস করার তারিখ 30.11.2022 বা তার আগে। যারা তাদের স্নাতকের শেষ বছর/সেমিস্টারে রয়েছে তারাও এই শর্ত সাপেক্ষে অস্থায়ীভাবে আবেদন করতে পারে যে, যদি সাময়িকভাবে নির্বাচিত হয়, তাহলে তাদের 30.11.2022 তারিখে বা তার আগে স্নাতক পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার প্রমাণ উপস্থাপন করতে হবে।



এসবিআই ক্লার্ক নির্বাচন প্রক্রিয়া

নির্বাচন প্রক্রিয়া একটি অনলাইন পরীক্ষা (প্রিলি এবং মেন পরীক্ষা) এবং নির্দিষ্ট নির্বাচিত স্থানীয় ভাষার একটি পরীক্ষা নিয়ে গঠিত। যে প্রার্থীরা উপরে উল্লিখিত পদগুলির জন্য আবেদন করতে চান তারা নীচে শেয়ার করা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে শিক্ষাগত যোগ্যতা এবং নির্বাচন পদ্ধতি পরীক্ষা করতে পারেন।



আবেদন ফি

SC/ ST/ PwBD/ ESM/DESM: Nil

General/ OBC/ EWS: Rs 750



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ