Latest Online Bengali News Portal

Breaking

Tuesday, September 27, 2022

YouTube channel : মিথ্য ছড়ানোর অভিযোগে Youtube থেকে ব্লক ৪৫ টি ভিডিও

মিথ্য ছড়ানোর অভিযোগে Youtube থেকে ব্লক ৪৫ টি ভিডিও


YouTube channel



দেশের কথা চিন্তা করে এর আগে যেমন একাধিক ইউটিউব চ্যানেলকে (YouTube channel) নিষিদ্ধ করা হয়েেছে, এবারও তেমনি পদক্ষেপ গ্রহন করা হলো। দেশের নিরাপত্তার সঙ্গে কোনওভাবে আপোষ করা হবে না। সেই কারণে ভবিষ্যতে কেউ এই ধরনের কাজ করলে, তাকে রেয়াত করা হবে না বলে স্পষ্ট জানানো হয় কেন্দ্রীয় তথ্য এবং সম্প্রচার মন্ত্রকের তরফে।




কেন্দ্রীয় সরকারের (Central Govt) অগ্নিপথ (Agneepath) প্রকল্পের বিরুদ্ধে মিথ্যে ছড়ানো হচ্ছে- এমন অভিযোগে এবার youtube থেকে ৪৫টি ভিডিয়ো ব্লক করল কেন্দ্রীয় তথ্য এবং সম্প্রচার মন্ত্রক।




ANI সূত্রে খবর, মোট ১০টি ইউটিউব চ্যানেলের (YouTube channel) ৪৫টি ভিডিয়ো ব্লক করে দেওয়া হয় তথ্য এবং সম্প্রচার মন্ত্রকের তরফে। কেন্দ্রের অগ্নিপথ প্রকল্পের বিরুদ্ধে ক্রমাগত মিথ্য অভিযোগ ছড়ানো হচ্ছে বলেই ওই ভিডিয়োগুলিকে ইউটিউব (YouTube channel) থেকে ব্লক করা হয়েছে ।




কেন্দ্রীয় তথ্য এবং সম্প্রচার মন্ত্রকের বক্তব্য, যে ১০টি চ্যানেলের ৪৫টি ভিডিয়ো ব্লক করা হয়েছে, সেখান থেকে ক্রমাগত ভারতের বিরুদ্ধ বিদ্বেষ এবং প্ররোচনামূলক মন্তব্য করা হচ্ছিল। ভারতের সঙ্গে যাতে অন্য দেশের সম্পর্ক খারাপ হয়, তার পদক্ষেপ হিসেবে একাধিক মিথ্যে তথ্য প্রকাশ করা হচ্ছিল ।


No comments:

Post a Comment