Video : অসুস্থ বৃদ্ধদের সামনে বিকিনি গার্লের অশ্লীল নাচ, নার্সিংহোমের কর্মকান্ডে সমালোচনার ঝড়

অসুস্থ বৃদ্ধদের সামনে বিকিনি গার্লের অশ্লীল নাচ, নার্সিংহোমের কর্মকান্ডে সমালোচনার ঝড়

A nursing home in Taiwan issued a public apology after it hired a stripper



দীর্ঘদিন ধরে অসুস্থতা, ঠাঁই হুইল চেয়ার। এমন বেশ কয়েকজন বৃদ্ধ রোগির সামনে 'মন ভাল করতে' বিকিনি গার্ল (Stripper) ভাড়া করে নাচের আসর বসিয়েছিলো বেসরকারি নার্সিংহোম কতৃপক্ষ। ইতিমধ্যে সেই ভিডিও ভাইরাল স্যোসাল মিডিয়ায়।


ভিডিওতে দেখা যায় সারিবদ্ধভাবে বৃদ্ধ রোগীদের বসিয়ে সেই বিকিনি গার্ল (Stripper) নাচ দেখায় বেসরকারি নার্সিংহোম কতৃপক্ষ। এমন ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল (Viral) হয়ে যায়।




রিপোর্টে প্রকাশ, তাইওয়ানের (Tiwan) এক বেসরকারি নার্সিংহোম সেখানকার বৃদ্ধ রোগীদের জন্য এক বিকিনি গার্ল (Stripper) নিয়ে আসা হয়। হুইলচেয়ারে বসা বৃদ্ধদের সামনে বিকিনি পরে নাচতে দেখা যায় সেই তরুণীকে। হাসপাতালের বেশ কয়েকজন নার্সকেও সেখানে দেখা যায় ভিডিও করতে।



তাইওয়ানের (Tiwan) হাসপাতালের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা নিয়ে তুমুল সমালোচনা শুরু হয় স্যোসাল মিডিয়ায়। হাসপাতালের ভিতরে কেন রোগীদের সামনে এই ধরনের আচরণ করা হচ্ছে, তা নিয়ে সে সে দেশের বহু মানুষ প্রশ্ন তুলতে শুরু করেন।


তাইওয়ানের ওই হাসপাতালের ভিডিয়ো নিয়ে যখন উত্তাল সোশ্যাল মিডিয়া, সেই সময় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের তরফে ক্ষমা চাওয়া হয়। পাশাপাশি ভবিষ্যতে যাতে ওই বেসরকারি নার্সিংহোমে এই ধরনের কোনও ঘটনা না ঘটে, সে বিষয়ে খেয়াল রাখা হবে বলেও আশ্বাস দিয়েছে বেসরকারি নার্সিংহোম কতৃপক্ষ।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ