T20 WC Bangladesh Squad: টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা বাংলাদেশের

T20 WC Bangladesh Squad: টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা বাংলাদেশের 

T20 WC Bangladesh Squad
T20 WC Bangladesh Squad


আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশ তাদের ১৫ সদস্যের দল ঘোষণা করেছে। দল থেকে বাদ পড়েছেন। দলের পরিচালক খালেদ মাহমুদ সুজন বলেছেন যে মাহমুদউল্লাহ দুর্দান্ত ফর্মে ছিলেন না এবং অলরাউন্ডার গত কয়েক মাসে প্রত্যাশা অনুযায়ী পারফর্ম করেননি।




এই বছরের শুরুতে, ময়মনসিংহে জন্ম নেওয়া মাহমুদউল্লাহকেও বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়কের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল।




তিন বছরে কামব্যাক করে এশিয়া কাপে মাত্র একটি ম্যাচ খেলা সাব্বির রহমান দলে জায়গা ধরে রেখেছেন।



নুরুল হাসান সোহান এবং লিটন দাস তাদের নিজ নিজ ইনজুরি থেকে সেরে ওঠার পর তাদের জায়গা ফিরে পাওয়ার পর টাইগাররা চাঙ্গা হয়েছে।



মাহেদী হাসান খেলার সুযোগ পেলেও বাঁ-হাতি সৌম্য সরকার, লেগ-স্পিনার রিশাদ হোসেন এবং বাঁ-হাতি শরিফুল ইসলামের সাথে স্ট্যান্ডবাই খেলোয়াড়দের মধ্যে তাকে অন্তর্ভুক্ত করা হয়েছে।



চোট কাটিয়ে ওঠার পর দলে জায়গা পেয়েছেন ইয়াসির আলী চৌধুরী ও হাসান মাহমুদও।



সম্প্রতি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপন বলেছেন, আগামী এক বিশ্বকাপে নয়, আগামী বিশ্বকাপের দিকেই নজর দিচ্ছে বাংলাদেশ।



বাংলাদেশ স্কোয়াড

সাকিব আল হাসান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন দাস, ইয়াসির আলী চৌধুরী, নুরুল হাসান সোহান, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফিদ্দুন, নাসুম আহমেদ, হাসান মাহমুদ, নাজমুল হোসেন, সানোয়ার হোসেন। হোসেন, তাসকিন আহমেদ



স্ট্যান্ডবাই

শরিফুল ইসলাম, রিশাদ হোসেন, মাহেদী হাসান, সৌম্য সরকার

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ