Latest Online Bengali News Portal

Breaking

Tuesday, September 20, 2022

কোচবিহারের রাজনীতিতে নয়া মোড় ! অনন্ত মহারাজ এবং বংশীবদন আবার একসাথে পথ চলার বার্তা !

আলাদা রাজ্যের দাবীতে অনন্ত মহারাজ এবং বংশীবদন আবার একসাথে পথ চলার বার্তা !


বংশীবদন বর্মন



কোচবিহার রাসমেলা মাঠে GCPA-র তরফে শহীদ সভায় বক্তব্য রাখতে গিয়ে আজ বংশীবদন বর্মন অনন্ত মহারাজের সাথে একসাথে চলার বার্তা দিলেন। সাথে উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহের প্রতি ক্ষোভ উগরে দিলেন তিনি।

প্রকাশ্য মঞ্চে বংশীবদন বর্মন বলেন "আজ আমাদের ভোট নিয়ে জিতে মন্ত্রী হয়ে এখন আমাদের হাঁটু ভাঙতে চায়,এবার হিসাব করার সময় এসেছে।"

অনন্ত মহারাজকে সঙ্গে নিয়ে চলার আহ্বান জানিয়ে বংশী বদন বর্মন এদিন বলেন আজকের মঞ্চ থেকে এই বার্তা দিচ্ছি হয় আপনি আমাদের ডাকুন বা আমাদের ডাকে আপনি আসুন।

প্রসঙ্গত উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী একাধিকবার গ্রেটার আন্দোলন নিয়ে এবং অন্যান্য বিষয় নিয়ে বিরোধীদের হুঁশিয়ারি দিয়েছেন বিভিন্ন সভা মঞ্চ থেকে। কয়েকদিন আগেই  শীতলকুচিতে একটি প্রোগ্রামে উদয়ন বলেন কেউ আমাদের কর্মীদের মারতে আসলে আমরা চুপ করে বসে থাকব না। কেউ আমাদের কর্মীকে একটা মারলে আমরা তাকে দুটো মারবো।

উদয়নের এদিনের বক্তব্য নিয়ে ইতিমধ্যেই রবীন্দ্রনাথ ঘোষ পরিষ্কার জানিয়ে দিয়েছেন তাদের দল এইসব মন্তব্য অনুমোদন করেন না। আমাদের দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় গণতন্ত্রে বিশ্বাসী,গান্ধীবাদীতে বিশ্বাসী, হিংসা সন্ত্রাস তৃণমূল কংগ্রেস বিশ্বাস করে না।

এদিকে আজ বংশীবদনের অনন্ত মহারাজের সাথে একসাথে পথ চলার বার্তা কোচবিহারের রাজনীতিতে ব্যাপক আলোড়ন তৈরি করেছে। কোচবিহারের রাজনীতিতে এখন কি মোড় নেয় তা সময়ের অপেক্ষা মাত্র বলেই মনে করছে অভিজ্ঞ মহল। 

বিস্তারিত ভিডিওতে-



No comments:

Post a Comment