Latest Online Bengali News Portal

Breaking

Wednesday, August 10, 2022

শিক্ষক নিয়োগ ও বদলি দুর্নীতি নিয়ে এবার গুরুতর অভিযোগ TMC প্রাথমিক শিক্ষক সমিতির রাজ্য সভাপতি অশোক রুদ্রের বিরুদ্ধে

পশ্চিমবঙ্গ TMC প্রাথমিক শিক্ষক সমিতির রাজ্য সভাপতি অশোক রুদ্রের বিরুদ্ধে গুরুতর অভিযোগ অগ্নিমিত্রা পলের


ashok



রামকৃষ্ণ চ্যাটার্জী: আসানসোল:-


আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল (Agnimitra Paul) সাংবাদিক সম্বেলনের মাধ্যমে তৃনমুল শিক্ষা সেলের নেতা তথা কাউন্সিলার অশোক রুদ্র (Ashok Rudra) দুর্নীতিতে যুক্ত বলে অভিযোগ তুললেন। যা নিয়ে তৈরি হয়েছে বিতর্ক।


বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল (Agnimitra Paul) দাবি করেন ভাইরাল এক অডিও ক্লিপে শোনা যাচ্ছে অন্তঃসত্ত্বা শিক্ষিকার কাছে থেকে বদলি করার নামে তৃণমূলের নেতা অশোক রুদ্র (Ashok Rudra) অর্থ নেওয়া হয়েছে বলে অভিযোগ করেন তিনি। তাই সিবিআই ও ইডির কাছে আবেদন এই বিষয়টি যাতে তদন্তের আওতায় আনা হোক বলে জানিয়েছেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল।


মঙ্গলবার রীতিমতো সাংবাদিক সম্মেলন করে অগ্নিমিত্রা পাল (Agnimitra Paul) দাবি করেন, শুধুমাত্র শিক্ষক-শিক্ষিকা নিয়োগ নয়, বদলি থেকে শুরু করে স্কলারশিপ পাওয়ানো (Scholarship), পিএইচডি (Ph.d) সমস্ত ক্ষেত্রেই এই অশোক রুদ্র এজেন্ট হিসেবে কাজ করতেন। বিভিন্ন কারণে তিনি টাকা সংগ্রহ করতেন বলে দাবি অগ্নিমিত্রার।


যদিও এ বিষয়ে তৃনমূল শিক্ষক নেতা তথা আসানসোল পুরনিগমের 78 নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর অশোক রুদ্র (Ashok Rudra) বলেন উনি যে অভিযোগ করছে সেটা ভিত্তিহীন , দলে নিজের ইমেজ বাড়াতে উনি এই ধরণের অভিযোগ করে থাকেন , মাঝে মধ্যে অভিযোগের ডালি নিয়ে নিজের বিধানসভায় এসে অনেকের নামে এই ধরণের অভিযোগ করে থাকেন , উনার সব কথার উত্তর দেওয়া আমি সমীচীন বলে মনে করিনা।ওনার কাছে যদি কোনো তথ্য থাকে তবে তা প্রমান করে দেখাক। আরও পড়ুনঃ BIG BREAKING: SSC নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার আরও ২, গ্রেফতার করল CBI

No comments:

Post a Comment

বিজ্ঞাপনের জন্য আজই যোগাযোগ করুন