Latest Online Bengali News Portal

Breaking

Wednesday, August 10, 2022

BIG BREAKING : SSC নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার আরও ২

BIG BREAKING: SSC নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার আরও ২, গ্রেফতার করল CBI


BIG BREAKING: SSC




স্কুল সার্ভিস কমিশন (School Service Commission) মামলায় অবশেষে সিবিআইয়ের (CBI) হাতে গ্রেফতার হলেন এসএসসি উপদেষ্টা কমিটির প্রাক্তন চেয়ারম্যান শান্তিপ্রসাদ সিনহা (Shanti Prasad Sinha) এবং অশোক সাহা (Ashok Saha) ।


কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই এবার এসএসসি নিয়োগ দুর্নীতির তদন্তে এসএসসির প্রাক্তন দুই উপদেষ্টা শান্তিপ্রসাদ সিন্‌হা এবং অশোক সাহাকে গ্রেফতার করল CBI । এই সংক্রান্ত মামলায় সিবিআই যে এফআইআর দায়ের করেছিল তাতে প্রথম নামই ছিল শান্তিপ্রসাদের।



অশোকের নাম ছিল চতুর্থ স্থানে। সিবিআই সূত্রে খবর, জিজ্ঞাসাবাদে অসঙ্গতি মেলার পরই তাঁদের দু’জনকে গ্রেফতার করার সিদ্ধান্ত নেওয়া হয়। এ বার নিজেদের হেফাজতে নিয়ে তাঁদের আরও জিজ্ঞাসাবাদ করবেন সিবিআই গোয়েন্দারা।



হাই কোর্ট নিযুক্ত বাগ কমিটির রিপোর্টেও এসএসসির প্রাক্তন আহ্বায়ক শান্তিপ্রসাদ এবং এসএসসির প্রাক্তন সচিব অশোকের নাম ছিল।



সিবিআই সূত্রে জানা গিয়েছে, এই দু’জন তদন্তকারীদের বিভ্রান্ত করার চেষ্টা করছিলেন। তথ্য গোপন করছিলেন। এই কারণেই শান্তিপ্রসাদ ও অশোককে গ্রেফতার করা হল।


স্কুল সার্ভিস কমিশন দুর্নীতি (SSC SCAM) মামলায় তদন্তভার হাতে নেওয়ার পর থেকেই ক্রমশ তদন্তের জাল গোটানোর পথে সিবিআই। অতীতে একাধিকবার শান্তি প্রসাদ সিনহাকে জিজ্ঞাসাবাদ করে গোয়েন্দা সংস্থা। এদিনও জেরার জন্য তাঁর বাড়িতে পৌঁছে যায় সিবিআই। দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদের পর অবশেষে এসএসসি উপদেষ্টা কমিটির প্রাক্তন চেয়ারম্যানদের গ্রেফতার করলো তারা।

No comments:

Post a Comment

বিজ্ঞাপনের জন্য আজই যোগাযোগ করুন