Latest Online Bengali News Portal

Breaking

Wednesday, August 10, 2022

রামপুরহাটে পথ দুর্ঘটনায় শোক প্রকাশ, আর্থিক সাহায্যের ঘোষণা প্রধানমন্ত্রী মোদীর

রামপুরহাটে পথ দুর্ঘটনায় শোক প্রকাশ, আর্থিক ক্ষতিপূরণ ঘোষণা প্রধানমন্ত্রী মোদীর 


Prime Minister




বীরভূমের রামপুরহাটে পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন ৯ জন। চাষের কাজ সেরে বীরভূমের মল্লারপুর থেকে রামপুরহাটে বাড়িতে ফেরার পথে বাস ও অটোর সংঘর্ষ হয়। দুর্ঘটনায় প্রাণ হারালেন ৯ জন। টুইট করে শোকপ্রকাশ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নিহতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা ও আহতদের ৫০ হাজার টাকা আর্থিক সাহায্য দেওয়ার কথা ঘোষণা করলেন।



এদিন প্রধানমন্ত্রীর দপ্তরের টুইটার হ্যান্ডেলে টুইট করে জানানো হয়, "পশ্চিমবঙ্গের বীরভূম জেলায় মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণহানির ঘটনায় শোকাহত। আহতদের জন্য প্রার্থনা। PMNRF থেকে 2 লক্ষ টাকা প্রত্যেক মৃতের স্বজনদের দেওয়া হবে এবং আহতদের দেওয়া হবে ৫০ হাজার টাকা: প্রধানমন্ত্রী @narendramodi"



বীরভূম জেলার রানিগঞ্জ মোড়গ্রাম ষাটনম্বর জাতীয় সড়কে মল্লারপুর থানার কাছে মেটেলডাঙ্গাল গ্রামের তেলডা ব্রিজের কাছে মঙ্গলবার বিকাল সাড়ে পাঁচটা নাগাদ দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার সরকারি বাসের সঙ্গে অটোর মুখোমুখি সংঘর্ষে অটোচালক সহ নয় জনের মৃত্যু হয় । সকলেই অটোযাত্রী । তাদের মধ্যে আটজন আদিবাসী মহিলা ।




মৃত আট আদিবাসী মহিলার বাড়ী রামপুরহাট এক নং ব্লকের কাষ্ঠগড়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত পারকান্দি গ্রামে । দুর্ঘটনার জেরে জাতীয় সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায় কিছুক্ষন। স্থানীয়সূত্রে জানা গিয়েছে, ধান রোপন করে অটো করে পারকান্দি গ্রামে ফিরছিল আট আদিবাসী মহিলা। কুশমোড় থেকে সিউড়ী যাচ্ছিল সরকারি বাসটি । সেসময় মুখোমুখি সংঘর্ষ হয় বাস ও অটোর। বিকট আওয়াজে চমকে ওঠে স্থানীয়রা।

No comments:

Post a Comment

বিজ্ঞাপনের জন্য আজই যোগাযোগ করুন