Mamata Banerjee: ৪ দিনের দিল্লী সফরে যাচ্ছেন মমতা বন্দোপাধ‍্যায় 


Mamata Banerjee



৪ দিনের সফরে আজ দিল্লী যাচ্ছেন রাজ‍্যের মুখ‍্যমন্ত্রী মমতা বন্দোপাধ‍্যায়। নীতি আয়োগের বৈঠক সহ একাধিক কর্মসূচী রয়েছে তাঁর। সবকিছু ঠিকঠাক থাকলে আগামীকাল দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠক করতে পারেন বাংলার মুখ‍্যমন্ত্রী।




আগামীকাল বিকেল সাড়ে চারটা নাগাদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠকের সম্ভাবনা বাংলার মুখ‍্যমন্ত্রী মমতা বন্দোপাধ‍্যায়ের। এরপর সন্ধ‍্যা সাড়ে ৬টা নাগাদ দেশের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর সাথে সৌজন‍্য সাক্ষাৎ করবে মমতা বন্দোপাধ‍্যায় এমনটাই খবর। শনিবার ৪ রাজ্যের অকংগ্রেসি মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক হওয়ার কথা মমতা বন্দ্যোপাধ্যায়ের। আজই সন্ধেয় সুখেন্দু শেখর রায়ের বাসভবনে দলীয় সাংসদদের সঙ্গে বৈঠক হওয়ার কথা।

যখন কেন্দ্র-রাজ‍্য সংঘাত চলছেই বারে বারে আবার দুর্নীতিতে ইডির হেফাজতে পার্থ সেসময় মুখ‍্যমন্ত্রীর দিল্লী সফর নিয়ে সরব হয়েছে সিপিআইএম। সুজন চক্রবর্তী, 'নীতি আয়োগ নয়, দুর্নীতি আয়োগে যাচ্ছেন। এর আগে তো কখনও যাননি। এবার নীতি আয়োগের জন্য উনি যাচ্ছেন আলাদা করে কথা বলার জন্য। সেটিং করাটাই মূল কাজ। পশ্চিমবাংলায় বিজেপিকে সাহায্যের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের চেয়ে ভাল কেউ নেই, এটা বিজেপিও মনে করে।'