Sonam Kapur: 'মা হওয়া একটা ভীষন স্বার্থপর সিদ্ধান্ত', সন্তান জন্ম দিয়ে সোনম কাপুর

Sonam Kapur


সম্প্রতি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী সোনম কাপুর। সন্তান জন্মের আগে Vogue পত্রিকায় বোতাম খোলা শার্টে উন্মুক্ত বেবিবাম্পে একটি ফটোশ‍্যুট করেছিলেন অভিনেত্রী। ফটোশ্যুটের পাশাপাশি মাতৃত্ব নিয়ে নিজের চিন্তাভাবনাও ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। আর সেখানেই মা হওয়া স্বার্থপর বলেই ব‍্যাখা করেছেন সোনম।

Sonam Kapur




সোনম বলেন, মা হওয়া একেবারেই একটা স্বার্থপর সিদ্ধান্ত। কারণ, কেউ নিজের ইচ্ছায় এই পৃথিবীতে আসে না। ভোগ ইন্ডিয়ার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শনিবারই সোনমের সেই ছবি শেয়ার করে বলা হয় তিনি বলেছেন, 'জীবনের অগ্রাধিকার বদলে গেছে। সন্তানই এখন আমার অগ্রাধিকার। তবে সত্যিটা হল, ওরা কিন্তু নিজের ইচ্ছায় এই পৃথিবীতে আসার সিদ্ধান্ত নেয়নি। আমরা চেয়েছি ও পৃথিবীতে আসুক। তাই এটা অত্যন্ত স্বার্থপর একটা সিদ্ধান্ত।'




গত মার্চে নিজের প্রেগনেন্সির কথা জানিয়েছিলেন সোনম কাপুর। সোশ‍্যাল মিডিয়ায় তিনি লিখেছিলেন 'আমরা আমাদের সেরাটা দিয়ে তোমাকে বড় করে তুলব। আমাদের পরিবার তোমাকে ভালোবাসায় ভরিয়ে দেবে। তোমাকে স্বাগত জানানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না'। প্রতিক্ষার অবসান ঘটে সন্তান জন্ম দিয়েছেন সোনম। এরপর একটি কার্ডে চিকিৎসক, নার্স, বন্ধু, পরিবারের সদস‍্যদের পাশে থাকার জন‍্য তাঁদের সবাইকে ধন্যবাদ জানিয়েছেন সোনম।