সরকারিভাবে বিডিও চত্বরে অনুষ্ঠিত হল রাখী বন্ধন উৎসব

Rakhi Bandhan



জামালপুর ব্লকে সরকারি ভাবে বিডিও চত্বরে অনুষ্ঠিত হলো রাখী বন্ধন উৎসব।



এপিজে আবদুল কালাম ,রবীন্দ্রনাথ ঠাকুর, কাজী নজরুল ইসলাম ও স্বামী বিবেকানন্দের পথিকৃত্তিতে মাল‍্যদান করে অনুষ্ঠানের শুভারম্ভ হয়।



অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামালপুর বিধানসভার বিধায়ক অলোক কুমার মাঝি,জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খাঁন, জামালপুর পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ ভূতনাথ মালিক, জামালপুর এর বিডিও  শুভঙ্কর মজুমদার, জামালপুর থানা ভারপ্রাপ্ত আধিকারিক  রাকেশ সিং সহ অন্যান্য প্রশাসনিক কর্মকর্তা।



পাশাপাশি জামালপুর ব্লকে দলীয় ভাবে তৃণমূল কংগ্রেস এর উদ্যোগে ও সমস্ত শাখা সংগঠনের সহযোগিতায় জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেস কার্যালয়ের‌ সামনে প্রায় তিন থেকে চার হাজার মানুষের হাতে রাখি বেঁধে ও মিষ্টি মুখ করিয়ে এক সম্প্রীতির বার্তা দিলো জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেস।



এরই সাথে বীর শহিদ ক্ষুদিরাম বসু র প্রায়ণ দিবসে তাঁর প্রতিকৃতিতে মাল্যদান করে শ্রদ্ধা জানায় জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেস। এদিন জৌগ্রাম অঞ্চল তৃণমূল কংগ্রেস পরিচালিত ১৫ তম রাখী বন্ধন উৎসবে যাওয়ার পথে জৌগ্রাম রেলগেট সংলগ্ন ‌এলাকায় পথ চলতি সাধারণ মানুষ এর হাতে রাখি বেঁধে ভালোবাসার বার্তা দিলেন বিধায়ক অলোক_কুমার_মাঝি, ও জনদরদী জননেতা মেহেমুদ খাঁন মহাশয়, এবং জৌগ্রামের এই অনুষ্ঠানে ‌আজ উপস্থিত ছিলেন জৌগ্রাম অঞ্চল তৃণমূল কংগ্রেস এর নেতৃত্ব রেজাউল হক মহাশয় সহ মৃদুল কান্তি মন্ডল সহ অন্যান্য নেতৃত্ব ও কর্মীবৃন্দ।



নানান সরকারি ও দলীয় কর্মসূচি দ্বারা জামালপুর এর প্রশাসনিক কর্মকর্তা ও তৃণমূল কংগ্রেস নেতৃত্ব জামালপুর বাসী কে এক সম্প্রীতি ও ভালোবাসার বাঁধনে বেঁধে দিলেন।