Fined for not wearing helmet, lineman cuts power to UP thana

line man cut electricty



বাইক চালানোর সময় হেলমেট না পরার জন্য চুক্তিভিত্তিক এক বিদ্যুৎ কর্মীকে 6,000 টাকার চালান জারি করায় ক্ষুব্ধ হয়ে সেই ব্যক্তি মঙ্গলবার থানায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দিয়েছে বলে জানাযাচ্ছে।


মহম্মদ মেহতাব নামের ওই ব্যক্তির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। মাহতাব বলেন, "আমার মাসিক বেতন 5,000 টাকা, যখন আমাকে জরিমানা করা হয়েছে 6,000 টাকা। আমি তাদের (পুলিশ সদস্যদের) আমাকে ক্ষমা করার জন্য অনুরোধ করেছিলাম, অনুরোধ করেছিলাম যে আমি ভবিষ্যতে সতর্ক থাকব, কিন্তু তারা কোনো করুণা দেখায়নি।" অবশ্য পুলিশ থানার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার বিষয়ে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।


তবে বিদ্যুৎ বিভাগের কর্মকর্তারা বিদ্যুতের লাইন বিচ্ছিন্ন করার বিভিন্ন কারণ জানিয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় বিদ্যুৎ বিভাগের জুনিয়র ইঞ্জিনিয়ার অমিতেশ মৌর্য দাবি করেছেন যে পুলিশ স্টেশন 55,000 টাকার বেশি বকেয়া ছিল এবং এই কারণেই বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়া হয়েছিল। বুধবার মৌর্য আর কোনো মন্তব্য করতে রাজি হননি।


PVVNL-এর মহকুমা আধিকারিক পুষ্প দেব বলেছেন, "এটি (বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন) প্রতিশোধ নেওয়া হয়নি। লাইনে কিছু ত্রুটি ছিল, যার কারণে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে গিয়েছিল। কিছুক্ষণ পরে বিদ্যুৎ সরবরাহ আবার চালু করা হয়েছিল।"  আরও পড়ুনঃ Breaking: এবার কোচবিহারের কল্যানী পোদ্দার, প্রাথমিক শিক্ষক নিয়োগ দুর্নীতির অভিযোগ


থানার এসএইচও অনিল কুমার সিং বলেন, "বিদ্যুৎ সরবরাহ অল্প সময়ের জন্য বিচ্ছিন্ন ছিল। কোনো কারিগরি সমস্যার কারণে এমনটি হয়ে থাকতে পারে।"


তবে এই ঘটনা এই মুহুর্তে স্যোসাল মিডিয়ায় ভাইরাল।