Manik Bhattacharya: মানিক ভট্টাচার্যকে লুক আউট নোটিস ধরানোর পথে ED!


Manik bhattacharjee




অবশেষে মানিক ভট্টাচার্যকে নিয়ে বড় পদক্ষেপ নিতে চলেছে ইডি। নিয়োগ দুর্নীতি মামলায় অপসারিত পর্ষদ সভাপতি ও তৃণমূল বিধায়ক মানিক ভট্টাচার্যকে শেষ তলব করার দেড় সপ্তাহ কেটে গেলেও হাজিরা দিতে যাননি। বন্ধ তাঁর মোবাইল ফোনও। টানা কেন্দ্রীয় সংস্থার তলব এড়াচ্ছেন তিনি। এমনই খবর ইডি সূত্রে।




সূত্রের খবর এই পরিস্থিতিতে কলকাতা হাইকোর্টে আইনজীবীদের কাছে পরামর্শ নিচ্ছে ইডি। কি করণীয় ইডির? লুক আউট নোটিশ জারি করা যাবে কিনা? ইত‍্যাদি বিষয়ে আইনজীবীদের পরামর্শের জন‍্য হাইকোর্টে যায় ইডি। এমনটাই সূত্রের দাবি।




মানিকের খোঁজ শুরু করে কেন্দ্রীয় সংস্থাটি। কিন্তু বিভিন্ন জায়গায় খোঁজ চালিয়েও প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতির খোঁজ পাওয়া যায়নি।




বারবার হাজিরা এড়ানোর অভিযোগ অপসারিত পর্ষদ সভাপতি মানিক ভট্টাচার্যের বিরুদ্ধে। এমনটাই খবর। আর বারবার হাজিরার এড়ানোর জের কড়া পদক্ষেপের পথে ইডি। জানা যাচ্ছে বারেবারে হাজিরার জন‍্য ডাকা হচ্ছে মানিক ভট্টাচার্যকে কিন্তু এড়িয়ে যাচ্ছেন তিনি। ফোনে যোগাযোগ করা হলেও সাড়া দিচ্ছেন না মানিক ভট্টাচার্য। অসহযোগিতা ও হাজিরা এড়ানোর জের এবার কড়া পদক্ষেপ নিতে পারে ইডি এমনটাই মনে করা হচ্ছে‌।