Big Breaking: গ্রেফতার বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল

Big Breaking: গ্রেফতার বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল


Anubrata Mandal



গ্রেফতার অনুব্রত মণ্ডল। বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) গ্রেফতার করলো CBI । গরু পাচার কাণ্ডে (Cow Smuggling Scam) এই গ্রেফতারি। পার্থ চট্টোপাধ‍্যায়ের পর এবার তৃণমূলের আরো এক হেভিওয়েট নেতা অনুব্রত মণ্ডল কেন্দ্রীয় এজেন্সির জালে। প্রসঙ্গত এর আগে গরু পাচার কাণ্ডে (Cow Smuggling Scam) একাধিকবার কেন্দ্রীয় এজেন্সির তলব এড়িয়ে গেছেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। 



গরুপাচার মামলায় (Cow Smuggling Scam) তত্পর সিবিআই। গতকাল হাজিরা এড়িয়েছেন অনুব্রত। অসুস্থতার কথা জানিয়ে চিঠিও লিখেছেন সিবিআইকে (CBI)। এরপর আজ সকালে আদালতের নির্দেশনামা (Court Order) ও মেডিক্যাল রিপোর্ট নিয়ে বোলপুরের নীচুপট্টিতে বীরভূমের তৃণমূল জেলা সভাপতির বাড়িতে পৌঁছে যান সিবিআই (CBI) অফিসাররা। অনুব্রতর বাড়ি ঘিরে ফেলে কেন্দ্রীয় বাহিনী। বাড়িতে ঢুকে দেহরক্ষীদের বের করে দিয়ে দরজা বন্ধ করে দেন সিবিআই আধিকারিকরা। বাড়ির সকলের মোবাইল ফোন নিয়ে নেওয়া হয় বলে খবর। 




আজ সকালে তদন্তকারী অফিসার রাজীব মিশ্রের নেতৃত্বে ১০-১২টি গাড়ির কনভয় নিয়ে পৌঁছে যান সিবিআই অফিসাররা। প্রসঙ্গত, গরুপাচার মামলায় ১০ বার অনুব্রতকে তলব করে সিবিআই। মাত্র একবার হাজিরা দেন তৃণমূল জেলা সভাপতি। সিবিআই সূত্রে দাবি, গরু পাচারকারীদের সঙ্গে সরাসরি অনুব্রত মণ্ডলের যোগ আছে ও তাঁদের থেকে টাকাও অনুব্রত পেতেন বলেই দাবি করেছেন সিবিআইয়েক তদন্তকারী অফিসাররা। 


আচমকাই এলাকায় সিবিআই ও কেন্দ্রীয় বাহিনীর হানায় উত্তেজনা ছড়িয়েছে এলাকাজুড়ে। অনুব্রত মণ্ডলের গ্রেফতারিতে যে তৃণমূলের অস্বস্তি বাড়লো তা বলার অপেক্ষা রাখে না। আরও পড়ুনঃ শিক্ষক নিয়োগ ও বদলি দুর্নীতি নিয়ে এবার গুরুতর অভিযোগ TMC প্রাথমিক শিক্ষক সমিতির রাজ্য সভাপতি অশোক রুদ্রের বিরুদ্ধে

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ