Jubin Nautiyal: Teri Galliyon Se

Jubin Nautiyal: Teri Galliyon Se





বিখ্যাত কবি মাখনলাল চতুর্বেদীর 'পুষ্প কি অভিলাষা' কবিতার অভিব্যক্তিতে বলা হয়েছে যে বীর সৈন্যরা যে পথ দিয়ে যায় তার চেয়ে বড় কোনো মন্দির নেই। একজন সৈনিক তার দেশ ত্যাগের অনুভূতি নিয়ে বাড়ি থেকে বের হয় এবং যখন সে তেরঙায় মোড়ানো কফিনে ফিরে আসে, তখন তার আত্মত্যাগের জন্য আকাশও কাঁদে। স্বাধীনতার মহান উৎসবের ঠিক আগে এসব অনুভূতিতে ভালোবাসার রঙ মিশিয়ে নিয়ে এসেছেন কণ্ঠশিল্পী জুবিন নৌতিয়াল তার নতুন গান 'তেরি লেন সে উতেগা জানাজা জব মেরা'। সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হওয়া এই গানটিতে আরুশি নিশাঙ্কের অভিনয় মানুষের মন কেড়েছে।




মাত্র দুদিন আগে প্রকাশিত 'তেরি গালি সে উথাগা জানাজা জব মেরা' গানটি ইউটিউবের টি-সিরিজ চ্যানেলে প্রায় ৯০ লাখ মানুষ দেখেছেন। প্রকাশের সাথে সাথেই হিট হয়ে যাওয়া এই গানের মিউজিক ভিডিওটিও বেশ আবেগঘন।




এই গল্পটি একজন সামরিক অফিসারের কথা বলে যার নাম তার বুকে লেখা, ফাহিম রহিমান। বিখ্যাত অভিনেতা গুরমিত চৌধুরী এই অফিসারের ভূমিকায় অভিনয় করছেন এবং এই প্রেমের গল্পে অভিনেত্রী আরুশি নিশাঙ্ককে বান্ধবীর ভূমিকায় দেখা গেছে।




মিউজিক কম্পোজার জুটি মিট ব্রাদার্সও 'তেরি গ্যালি সে উতেগা জানাজা জব মেরা' গানটি দিয়ে দীর্ঘদিন পর টি-সিরিজের প্রত্যাবর্তন করেছে। একসময় 'বেবি ডল মে সোনা দি' এবং 'চিত্তিয়ান কালাইয়ান'-এর মতো নাচের জন্য পরিচিত, মিট ব্রাদার্স এবার একটি অন্যরকম গান উপহার দিলো। রশ্মি বিরাগের লেখা এই গানটিও গেয়েছেন জুবিন নৌটিয়াল। নভজিৎ বাট্টার পরিচালিত এই মিউজিক ভিডিওটির আসল আকর্ষণ অভিনেত্রী আরুশি নিশাঙ্ক।

Jubin Nautiyal: Teri Galliyon Se

কালের প্রথার কাছে অসহায় তরুণী হিসেবে আরুষী তুলে ধরেছেন ভালোবাসার অনুভূতি আর ঐতিহ্যের বাধ্যতার বেদনা। তার মুখের অভিব্যক্তি এবং শারীরিক ভাষা পুরো ভিডিও জুড়ে তার চরিত্রের সাথে পুরোপুরি মানানসই।

Jubin Nautiyal: Teri Galliyon Se


দেরাদুন এবং মুসৌরি সহ উত্তরাখণ্ডের বিভিন্ন সুন্দর লোকেশনে শ্যুট করা এই গানটির খ্যাতি নিয়ে আরুশি নিশাঙ্ক খুব খুশি। তিনি বলেন, “এর আগে মিউজিক ভিডিওতে মানুষ আমাকে ‘ওয়াফা না রাস অ্যায়’-এ দেখেছে এবং পছন্দ করেছে। এটি আমার ক্যারিয়ারের একটি খুব ভালো শুরু হয়েছে এবং এখন 'তেরি গালি সে উথাগা জানাজা জব মেরা' মুক্তির দুই দিনের মধ্যে, আমি হাজার হাজার অভিনন্দন বার্তা পেয়েছি। এই মিউজিক ভিডিওটি দেখার, প্রশংসা করার এবং পছন্দ করার জন্য আমি আমার সমস্ত ভক্ত এবং টি-সিরিজকে ধন্যবাদ জানাই।"

খুব কম লোকই জানেন যে আরুশির ছোট বোনও ভারতীয় সেনাবাহিনীতে একজন মেজর পদমর্যাদার অফিসার। তিনি বলেছেন যে এটি তাকে তার সামরিক পটভূমি বুঝতে অনেক সাহায্য করেছে। মিউজিক ভিডিওতে তার সহ-অভিনেতা গুরমিত চৌধুরী সম্পর্কে আরুশি বলেন, “গুরমিত একজন ভালো অভিনেতা এবং একজন ভালো বন্ধুও। মিউজিক ভিডিও একজন শিল্পীর জন্য তার প্রতিভা প্রদর্শনের জন্য একটি ভাল মাধ্যম কিন্তু এখানেও একজন শিল্পীকে খোলা হৃদয়ে অভিনয় করতে হয়। এটি একটি কঠিন এবং চ্যালেঞ্জিং কাজ। আমি আনন্দিত যে আমি আবারও দর্শকদের প্রত্যাশা পূরণ করতে পেরেছি।