Anubrata Mandal: পাচারকারীদের সঙ্গে সরাসরি যোগ, টাকাও নিতেন অনুব্রত

Anubrata Mandal: পাচারকারীদের সঙ্গে সরাসরি যোগ, টাকাও নিতেন অনুব্রত 

Anubrata Mandal




গরু পাচার মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতার বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। সকাল ৯টা ৪০ নাগাদ কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের নিয়ে বোলপুরের বাড়িতে হাজির হয় সিবিআই। দেহরক্ষীকে বের করে দিয়ে দরজা বন্ধ করে চলে জিজ্ঞাসাবাদ। এরপর সকাল ১১টা নাগাদ অনুব্রতকে গ্রেফতার করে নিয়ে যায় সিবিআই। এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। উত্তেজনা সৃষ্টি হয়েছে এলাকায়।




ইতিমধ‍্যে শারিরীক পরীক্ষার জন‍্য নিয়ে গিয়েছে সিবিআই। আজকেই আসানসোল আদালতে তোলা হতে পারে অনুব্রতকে এমনটাই খবর। গরুপাচার মামলায় ১০ বার অনুব্রতকে তলব করে সিবিআই। মাত্র একবার হাজিরা দেন তৃণমূল জেলা সভাপতি। অসুস্থতার কথা বলে গতকালও হাজিরা এড়িয়ে যান অনুব্রত। আর আজ গ্রেফতার করলো সিবিআই। পার্থর পর এবার অনুব্রত। আরও এক হেভিওয়েট এজেন্সির জালে। গ্রেফতার কেষ্ট, অস্বস্তিতে তৃণমূল। জেলা সভাপতি থেকে জাতীয় কর্ম সমিতির সদস্য। তৃণমূলের একাধিক গুরুত্বপূর্ণ পদে অনুব্রত।




সিবিআই আধিকারিকদের দাবি, গরু পাচারকারীদের সঙ্গে সরাসরি অনুব্রত মণ্ডলের যোগ মিলেছে। তাঁদের থেকে টাকাও অনুব্রত পেতেন বলেই দাবি করেছেন সিবিআইয়েক তদন্তকারী অফিসাররা। প্রসঙ্গত ইতিমধ্যে অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেনকে (Saigal Hossain) গ্রেফতার করেছে সিবিআই। তিনি রয়েছেন হেফাজতে। তার সঙ্গে অনুব্রত-র যোগাযোগ থেকে শুরু করে সম্প্রতি দাখিল করা চার্জশিট, সবেতেই অনুব্রত মণ্ডলের নাম রেখেছেন তদন্তকারী অফিসাররা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ