YouTuber Gaurav Taneja aka Flying Beast arrested for celebrating birthday in Noida Metro

police and men




ইউটিউবার এবং সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় গৌরব তানেজাকে (YouTuber Gaurav Taneja) নয়ডার একটি মেট্রো স্টেশনে তার অনুগামীদের বিপুল সংখ্যয় জড়ো হওয়ার পরে পুলিশ তাকে গ্রেপ্তার করেছিল। গৌরব ইনস্টাগ্রামের মাধ্যমে তার অনুগামীদের তার জন্মদিন উদযাপনের জন্য জড়ো হতে বলেছিলেন। এর পরে, নয়ডা সেক্টর 51 মেট্রো স্টেশনে একটি বিশাল ভিড় তৈরি হয়েছিল যা মেট্রো কর্তৃপক্ষ এবং সাধারণ জনগণের জন্য সমস্যা তৈরি করেছিল। যদিও এই আকস্মিক জনসমাগম এবং তার পরে যে হট্টগোল হয়েছিল তাতে কোনও হতাহতের ঘটনা ঘটেনি।




গৌরব (YouTuber Gaurav Taneja) তার জন্মদিনে মানুষকে আমন্ত্রণ জানিয়েছিলেন। তার আবেদনে, গৌরবের ভক্তরা নয়ডা সেক্টর 51 মেট্রো স্টেশনে তার জন্মদিন উদযাপন করতে বিপুল সংখ্যায় পৌঁছে যায়। জানা গেছে, ইভেন্টের জন্য টোকেনগুলিও বিতরণ করা হয়েছিল যার মধ্যে গৌরবের সাথে সাক্ষাত এবং শুভেচ্ছা অন্তর্ভুক্ত ছিলো। তবে ভিড়ের কারণে সেখানে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। নয়ডা সেক্টর 49 পুলিশ পরে ঘটনাস্থলে পৌঁছে ভ্রমণকারী এবং গৌরবের ভক্তদের শান্ত করে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে শত শত মানুষ মেট্রো চত্বরে এবং আশেপাশের রাস্তায় ভিড় করছে গৌরবের এক ঝলক সাখ্যাৎ পেতে।

গৌরবের (YouTuber Gaurav Taneja) বিরুদ্ধে অভিযোগ গৌরব এবং তার ভক্তদের স্টান্টের কারণে, মেট্রো পরিষেবা প্রভাবিত হয়েছিল এবং যাত্রীদের সমস্যায় পড়তে হয়েছিল। ভক্তদের হঠাৎ ভিড় মেট্রোর মাধ্যমে যাতায়াতকারী যাত্রীদের বিরক্তির কারণ হয়ে দাঁড়ায়। মেট্রোর কর্মচারীদেরও কষ্ট হয়েছে বলে দাবি করা হচ্ছে।

প্রতিবেদন অনুসারে, সিআরপিসির 144 ধারা জারি করা হয়েছিল এবং নিয়ম লঙ্ঘনের জন্য গৌরবকে (YouTuber Gaurav Taneja) হেফাজতে নেওয়া হয়েছিল। ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ধারা 241 এবং ধারা 188 (একজন সরকারী কর্মচারীর দ্বারা আইনত প্রবর্তিত আদেশের অবাধ্যতা) এর অধীনে গ্রেপ্তার হওয়ার আগে গৌরবকে দুই ঘন্টার জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছিল।

সোশ্যাল মিডিয়ায়, গৌরবকে গ্রেপ্তারের খবর প্রকাশিত হওয়ার সাথে সাথে ভক্তরা দ্রুত মুক্তি পাওয়ার দাবী তুলেছেন।

প্রসঙ্গত জনপ্রিয় YouTuber, প্রাক্তন পাইলট, এবং স্ব-দাবীকৃত "প্রত্যয়িত" পুষ্টিবিদ, গৌরব তানেজা, খড়গপুরের ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি থেকে একজন সিভিল ইঞ্জিনিয়ারিং স্নাতক৷ তিনি দিল্লি বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদে আইন নিয়ে পড়াশোনা করছেন। গৌরব বর্তমানে তার তিনটি YouTube চ্যানেল-- ফ্লাইং বিস্ট (Flying Beast) ফিট মাসল টিভি (Fit Muscle TV) এবং রাসভরি কে পাপা (Rasbhari Ke Papa)  লক্ষ লক্ষ সাবস্ক্রাইবার সহ ভারতের সবচেয়ে জনপ্রিয় ইউটিউবারদের একজন যেখানে তিনি ফিটনেস-সম্পর্কিত ভিডিওর পাশাপাশি তার দৈনন্দিন জীবনের ভ্লগ এবং লাইভ স্ট্রীম তৈরি করেন। তিনি অনেক বড় ইউটিউবার যেমন মুম্বিকার নিখিল, ভুবন বাম এবং টেকনিক্যাল গুরুজির সাথে সহযোগিতা করেছেন। তিনি বলিউড সেলিব্রিটিদের জন্য প্রচারমূলক সামগ্রীর শুটিংও করেন।