Arpita Mukherjee : কে এই অর্পিতা ? একসময় ওড়িয়া, বাংলা ছবিতে কাজ করেছেন, জেনে নিন বিস্তারিত

কে এই অর্পিতা ? একসময় ওড়িয়া, বাংলা ছবিতে কাজ করেছেন, জেনে নিন এই রহস্যময়ী নায়িকা সম্পর্কে বিস্তারিত



Arpita Mukherjee
photo source: social media



রাজ্য জুড়ে গতকাল সন্ধ্যা থেকে এখন একটাই জিজ্ঞাসা, কে এই অর্পিতা? অর্পিতার কাছে এত টাকা এল কোথা থেকে, পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর কী সম্পর্ক?

Arpita Mukherjee
photo source: social media


অর্পিতা মুখার্জি (Arpita Mukherjee) ওডিয়া ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সেরা অভিনেত্রী। বাঙালি মডেল ও চলচ্চিত্র অভিনেত্রীর মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন এই অভিনেত্রী।

Arpita Mukherjee
photo source: social media

অর্পিতা মুখার্জি (Arpita Mukherjee) সারদা মিশন স্কুলে তার স্কুল শিক্ষা শেষ করেছেন এবং কলকাতার স্কটিশ চার্চ কলেজে স্নাতক সম্পন্ন করেছেন। এছাড়াও অর্পিতা (Arpita Mukherjee) তার স্কুল এবং কলেজে অনেক ধরণের স্টেজ প্রোগ্রামে অভিনয় বা অংশগ্রহণ করে- এখানেই তার অভিনয় জগতে আসার হাতেখড়ি।

Arpita Mukherjee
photo source: social media


অর্পিতা (Arpita Mukherjee) 2006 সালে তার বাংলা চলচ্চিত্র দিয়ে ক্যারিয়ার শুরু করেন। তিনি সিদ্ধার্থ সিনহার "স্পর্শ" সিনেমা দিয়ে তার প্রথম চলচ্চিত্র শুরু করেন। তার প্রথম ওড়িয়া ছবি 'বন্দে উৎকল জননী'।


অর্পিতার (Arpita Mukherjee) আরও কিছু সিনেমা প্রেম রোগী, মামা ভাগ্নে, জোর যার মুলুক তার, বিদেহীর খোঁজে রবীন্দ্রনাথ প্রভৃতি।


জানা গিয়েছে, এই অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee) নাকতলা উদয়ন সংঘের পুজোর সঙ্গে যুক্ত ছিলেন। একবার দুর্গাপুজোর মুখও হয়েছিলেন তিনি। নাকতলা উদয়ন সংঘের সঙ্গে পার্থ চ্যাটার্জী ওতপ্রোতভাবে যুক্ত। এই পুজোর চেয়ারম্যান তিনি। প্রতি বছরই প্রচুর খরচে এই থিম দুর্গাপুজো হয়। এখান থেকে অর্পিতার সাথে পার্থ চ্যাটার্জীর পরিচয় বলে বেশ কিছু সংবাদ মাধ্যমে দাবি করা হচ্ছে।


Arpita Mukherjee
photo source: social media


তবে বাংলায় তিনি (Arpita Mukherjee) মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সূত্রে অনেকের কাছে পরিচিত। জিৎ-স্বস্তিকার পার্টনার ছবিতে কাজ করেছিলেন তিনি। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মামা-ভাগ্নে ছবিতে ছিলেন।

partha chatterjee arpita mukherjee
photo source: social media



গতকাল শিক্ষক নিয়োগ দুর্নীতি কান্ডে রাজ্য জুড়ে ইডি যে অভিযান চালায় সেই সূত্রে অর্পিতার (Arpita Mukherjee) ফ্ল্যাটেও অভিযান চালানো হয়। এখান থেকে প্রায় ২০ কোটি টাকা এবং ২০ টি মোবাইল উদ্ধার হয়।

বেলঘরিয়ার রথতলা এলাকায় একটি অভিজাত আবাসনে দু’টি ফ্ল্যাট রয়েছে অর্পিতা মুখোপাধ্যায়ের। 

Post a Comment

thanks