বিয়ের অনুষ্ঠান থেকে ফিরবার পথে অটো উল্টে জখম সাত

crowed




রামকৃষ্ণ চ্যাটার্জী: আসানসোল:- রাজ্যে ক্ষমতায় এসেই পথ দুর্ঘটনা কমাতে সেফ ড্রাইভ সেভ লাইফ প্রকল্পের সূচনা করেন রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী। কিন্তু দুর্ঘটনার যেনো শেষ নেই। রবিবার দুপুরে আসানসোল উত্তর থানার অন্তর্গত শীতলার কাছে দুই নম্বর জাতীয় ওপর এক অটো উল্টে জখম হয় সাতজন।




প্রসঙ্গত, ঝাড়খণ্ড রাজ্যের নীরসার বাসিন্দা এক পরিবারের সদস্যরা বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যায় আসানসোলের ঘাগরবুড়ি মন্দির। সেখান থেকে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। জানা গেছে অটো নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটলো আসানসোল ২ নম্বর জাতীয় সড়কে। এই ঘটনায় উত্তেজনা ছড়ায় এলাকায়। ঘটনায় আহত ৭ জন। ৭ জনের মধ্যে চারজন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি। জানা গেছে সকলেই ঝাড়খণ্ডের নিরসার বাসিন্দা।




রবিবার আসানসোলের ঘাগরবুড়ি মন্দিরে বিয়ের অনুষ্ঠান সেরে বাড়ি ফিরছিলেন অটোতে করে। হঠাৎ আসানসোলের শীতলার কাছে ওই অটোটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এই ঘটনায় আহত হয় অটোর মধ্যে থাকা সাতজন। গুরুতর অবস্থায় আসানসোলের এক বেসরকারি হাসপাতালে দুই বাচ্চাকে ভর্তি করা হয়। আরো দুজনকে আশঙ্কাজনক অবস্থায় আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করা হয়। দুইজনকে প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেয়া হয়। তবে ওই অবস্থায় স্থানীয়রা হাত না লাগালেই হতো না। স্থানীয়দের অভিযোগ সিভিক ভলেন্টিয়ারের বিরুদ্ধে।