জে এল ও বডিলাইনের (JLO Bodyline) বিজ্ঞাপন ঘিরে শোরগোল 

jennifer lopez



গত ৩ দশক ধরে যার গানে, নাচে ও ভঙ্গিমাতে দুনিয়া কাঁপছে আজ সেই ৫৩ র সুন্দরী হলিউড কাঁপাচ্ছে তাঁর নগ্নতা দিয়ে। টানটান মেদহীন শরীর। ভিডিওতে জেনিফারের ‘টোনড বডি’, ‘অ্যাবস’ এ মজেছে জেনিফার (Jennifer Lopez) ভক্তরা।


১৯৮৬ সালে মাই লিটল গার্ল ছবির ছোট্ট একটি চরিত্রের মাধ্যমে বিনোদন জগতে প্রবেশ করেন জেনিফার লোপেজ (Jennifer Lopez)। এখন সে হলিউডের অতি সুপরিচিত মুখ। গানের অ্যালবাম হোক বা সিলভার স্ক্রিন সব জায়গাতেই বাজিমাৎ করেন জেনিফার লোপেজ (Jennifer Lopez)

Jennifer Lopez




সদ্য ৫৩ তে পা দিয়েছেন অভিনেত্রী (Jennifer Lopez)। আর জন্মদিনের রিটার্ন গিফট হিসাবে তাঁর ফ্যানদের উপহার দিলেন চমকে দেওয়া এক ভিডিও, যেখানে প্রায় নগ্ন হয়েই দেখা গেছে তাঁকে। তাঁর (Jennifer Lopez) নিজস্ব বিউটি ব্র্যান্ডের জে এল ও বিউটির (JLO Beauty) হয়ে প্রোমোশনে তাঁকে দেখা গেল।


Jennifer Lopez


জে এল ও বডিলাইনের (JLO Bodyline) একটি লোশনকে প্রায় নগ্ন হয়ে সম্পূর্ণ শরীরে লাগাতে দেখা যায়। নিজের ইনস্টাগ্রামে সেই ভিডিও শেয়ার করেছেন অভি্নেত্রী জেনিফার (Jennifer Lopez)।


সব জল্পনার অবসান ঘটিয়ে ১৬ জুলাই লাস ভেগাসের একটি উপাসনালয়ে বিয়ে করেন তারকা জুটি বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ। এরপর ১৭ জুলাই বিকেলে আনুষ্ঠানিকভাবে বিয়ের কথা জানান লোপেজ নিজেই।

Jennifer Lopez



বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজের বিয়েটা হওয়ার কথা ছিল ২০০৩ সালের সেপ্টেম্বরে। তাঁদের বাগদানও হয়েছিল তখন। কিন্তু ২০০৪ সালের জানুয়ারিতে বাগদান ভেঙে দিয়ে বিচ্ছেদ হয় দুই তারকার। গত বছরের এপ্রিলে গুজব রটে, পুরোনো প্রেমিকা জেনিফার লোপেজের সঙ্গে আবার প্রেমে মজেছেন বেন। গুঞ্জন সত্যি করে এরপর নিয়মিতই তাঁদের বিভিন্ন অনুষ্ঠান, চলচ্চিত্র অনুষ্ঠান থেকে রেস্টুরেন্টে একসঙ্গে দেখা যেতে থাকে। জুলাইয়ে প্রেমের খবর নিশ্চিত করেন লোপেজ নিজেই। চলতি বছরের এপ্রিলে প্রথম বাগদান ভাঙার ২০ বছর পর বেনের সঙ্গে দ্বিতীয়বারের মতো বাগদানের ঘোষণা দেন লোপেজ।