Breaking : অর্পিতার গাড়িতে ধাক্কা, SSKM থেকে পার্থকে ভূবনেশ্বর AIIMS-এ নিয়ে যাবে ইডি





ব্যাঙ্কশাল কোর্ট থেকে সিজিও যাওয়ার পথে ঘটল ভয়ঙ্কর দুর্ঘটনা। মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) গাড়িতে ধাক্কা লাগে অন্য একটির গাড়ির। অর্পিতা মুখোপাধ্যায়কে (Arpita Mukherjee) ব্যাঙ্কশাল আদালত থেকে সিজিও কমপ্লেসে নিয়ে যাওয়া হচ্ছিল । সে সময় ইডির কনভয়ে অন্য একটি গাড়ি চলে আসে।


‘পার্থ-ঘনিষ্ঠ’ অর্পিতা যেই গাড়িতে বসেছিলেন, তাতে এসে ধাক্কা দেয় গাড়িটি। যদিও সুরক্ষিত রয়েছেন অর্পিতা এবং ইডি আধিকারিকরা। এটি নিছকই দুর্ঘটনা না কি অন্য কিছু ? উঠছে প্রশ্ন । 


'আইন আইনের পথে চলবে, আইনের উপর আস্থা রাখি' এদিন জোকা ইএসআই হাসপাতালের সামনে গাড়ি থেকে নামার সময় সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই কথা বলেন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)


অর্পিতার সঙ্গে গাড়িতে ছিলেন ইডি-র ২ মহিলা আধিকারিক। এর আগে নির্ধারিত সময়ে সিজিও কমপ্লেক্স থেকে বার করা হয় অর্পিতাকে। আদালতে তোলার আগে জোকা ইএসআই হাসপাতালে হয় অর্পিতার (Arpita Mukherjee) মেডিক্যাল টেস্ট। গতকাল প্রায় ৩ ঘণ্টা মেডিক্যাল পরীক্ষা হয়েছে অর্পিতা মুখোপাধ্যায়ের।

এদিকে ইডির আবেদন মেনে নিলো কোলকাতা হাইকোর্ট। পার্থ চ্যাটার্জীকে এবার ওড়িশার  AIIMS-এ  নিয়ে যাবে ইডি । শারীরীক পরীক্ষার রিপোর্ট পেশ করতে হবে ইডি এবং আদালতে। 

আগামীকাল এয়ার অ্যাম্বুলেন্সে করে ভুবনেশ্বরে নিয়ে যাওয়া হবে।আদালতের নির্দেশ অনুযায়ী আগামিকাল ভোরেই পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে যাওয়া হবে (SSC SCAM CASE)। সঙ্গে যাবেন এসএসকেএমে পার্থর চিকিৎসক ও তাঁর আইনজীবী। ওইদিন তাঁকে নিম্ন আদালতে পেশ করার কথা আছে। শুনানিতে ভারচুয়ালি উপস্থিত থাকবেন পার্থ (Partha Chatterjee)।