BJP: ৩৮ তৃণমূল বিধায়ক বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন: মিঠুন

Mithun Chakraborty



বুধবার হেস্টিংসে বিজেপি বিধায়কদের নিয়ে বৈঠক করেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। এদিন সঙ্গে ছিলেন রাজ্য বিজেপির যুগ্ম সাধারণ সম্পাদক (সাংগঠনিক) সতীশ ধন্দ। সতীশ ধন্দ এবং অভিনেতা রুদ্রনীল ঘোষকে পাশে নিয়ে সাংবাদিক বৈঠকে বসে একাধিক বিস্ফোরক মন্তব্য করলেন বলিউডের সুপারস্টার মিঠুন (Mithun Chakraborty)।




"৩৮ জন তৃণমূল বিধায়ক বিজেপির সঙ্গে যোগাযোগে রয়েছেন। তার মধ্যে ২১ জন বিধায়ক সরাসরি আমার সঙ্গে যোগাযোগে রয়েছে।" বুধবার এমনই বিস্ফোরক দাবি করলেন বিজেপি (BJP) নেতা তথা সুপারস্টার মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।




এদিন তিনি  (Mithun Chakraborty) আরও বলেন, “বম্বেতে একদিন সকালে উঠে দেখলাম শিব সেনা-বিজেপির সঙ্গে সরকার গড়ছে। বাংলায় যে এরকম হবে না, তা কে বলতে পারে?” 

একুশের নির্বাচনের পর দলবদল চলছে। আর এই পরিস্থিতিতে মিঠুনের  (Mithun Chakraborty)মন্তব‍্যে নয়া জল্পনা।




একুশের বিধানসভা নির্বাচনে ২০০ আসন জেতার দাবি জানিয়েও ৭৭ -এ থেমে গিয়েছিল পদ্মশিবিরের দৌড়। এরপর শুরু হয় দলবদলের পালা। ইতিমধ্যে সাত বিধায়ক এবং এক সাসংদ তৃণমূলে যোগ দিয়েছেন। আরও অনেকে পা বাড়িয়ে রয়েছে বলে দাবি ঘাসফুল শিবিরের। যদিও আজ পাল্টা দিলেন মিঠুন।. 


এ দিন সাংবাদিক বৈঠকে মিঠুন আরও বলেন, ‘বিজেপি লড়াই ছাড়বে না। স্বচ্ছ নির্বাচন হলে কালই বিজেপি রাজ্যে সরকার গড়বে। বিজেপি কোথাও রাজ্যে অশান্তি করেনি। বিজেপির বিরুদ্ধে একটা ষড়যন্ত্র চলছে। আগে রাজনৈতিক ব্যক্তিত্বদের সম্মানের জায়গা ছিল। এখন রাজনৈতিক ব্যক্তিত্বদের নামের সঙ্গে প্রশ্নচিহ্ন এসে গেছে।'