Latest Online Bengali News Portal

Breaking

Monday, June 27, 2022

BJP নেতা শুভেন্দু অধিকারীকে গ্রেফতারের দাবিতে পথে নামল তৃণমূল

BJP নেতা শুভেন্দু অধিকারীকে গ্রেফতারের দাবিতে বুড়িরহাট বাজারে পথ অবরোধ ও অবস্থান বিক্ষোভ তৃণমূলের।



BJP নেতা শুভেন্দু অধিকারীকে গ্রেফতারের দাবিতে পথে নামল তৃণমূল। কেন্দ্রের নরেন্দ্র মোদী সরকারের আট বছর পূর্তি উপলক্ষে কোচবিহার সফরে শুভেন্দু অধিকারী। আর তার আগে তৃণমূল কংগ্রেসের তরফে শুভেন্দুকে গ্রেফতারের দাবিতে পথ অরবোধ ও বিক্ষোভ কর্মসূচী তৃণমূলের। 



দিনহাটা পুরসভার চেয়ারম্যান গৌরীশঙ্কর মহেশ্বরীর নেতৃত্বে বাইপাস চৌপথি এলাকায় পথ অবরোধ করেন তৃণমূল কর্মীরা। সারদা কর্তা সুদীপ্ত সেনের দাবিকে সামনে রেখে এই গ্রেফতারের দাবি জানিয়েছেন তাঁরা। শুধু দিনহাটাতেই নয় দেওয়ানহাট, ভেটাগুড়ি, এক নং গেট সহ একাধিক জায়গায় এই পথ অবরোধ ও বিক্ষোভের খবর পাওয়া গেছে। 



এদিকে, সোমবার সকাল ন'টা থেকে বুড়ির হাট বাজার মূল চৌপথিতে পথ অবরোধ করে অবস্থান বিক্ষোভে বসেছে তৃণমূল কংগ্রেসের দলীয় কর্মীরা। তাদের অভিযোগ সারদা ও নারদা কেলেঙ্কারিতে হাজার হাজার কোটি টাকা আত্মসাত করেছে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। সেই কারণেই তাকে দ্রুত গ্রেফতার করে উপযুক্ত শাস্তির প্রদান করুক এই দাবীতে মূলত আজকের এই পথ অবরোধ ও অবস্থান বিক্ষোভ বলে জানা গিয়েছে। এদিন এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন দিনহাটা দু নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস সহ সভাপতি আব্দুল সাত্তার,বুড়িরহাট ১ নম্বর অঞ্চল তৃণমূল কংগ্রেস সভাপতি খগেস্বর বর্মন, SC সেলের সভাপতি যাজ্ঞবল্ক্য সিংহ, বুড়িরহাট এক নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান নিরঞ্জন বর্মন,যুব তৃণমূলের ভারপ্রাপ্ত সভাপতি মৃণাল বর্মন সহ অন্যান্য তৃণমূল নেতৃত্ব।


প্রসঙ্গত, গত ২৪শে জুন সারদা কর্তা সুদীপ্ত সেন শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে টাকা নেওয়া ও ব্ল‍্যাকমেইলের অভিযোগের একটি ভিডিও ফুটেজ প্রকাশ করে তৃণমূল কংগ্রেস। আর সেই ভিডিওকে সামনে রেখেই শুভেন্দু অধিকারীকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ তৃণমূলের। এর আগে জেলে বসে সুদীপ্ত সেন একটি চিঠি লিখেছিলেন। যেখানে শুভেন্দু অধিকারী-সহ একাধিক নেতার বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ তুলেছিলেন তিনি। এবার তৃণমূলের দেখানো ভিডিওতেও তাঁর মুখে শোনা গেল শুভেন্দু অধিকারীর নাম।

No comments:

Post a Comment