মিলনের সময় নারীদের সবচেয়ে বড় ভুল Biggest Mistakes Women 

womens health




যখন সেক্সের কথা আসে, আপনাকে অবশ্যই তা উপভোগ করতে হবে। মিলনের ক্ষেত্রে নারীরা যে ৫টি ভুল করে থাকেন। সেই ভুল গুলো জেনে সতর্ক থাকুন। মিলনের প্রকাশ্য আলোচনায় নানাবিধ বাধা থাকলেও এই বিষয় গুলো জানাও অত্যন্ত গুরুত্বপূর্ণ। নয়তো আপনার যৌন জীবন সুখের নাও হতে পারে।


আপনার পছন্দ-অপছন্দের কথা আপনার সঙ্গীকে না বলা



বিছানায় আপনি যা পছন্দ করেন বা অপছন্দ করেন তা সর্বদাই প্রকাশ করুন এবং পুরুষরা তা পছন্দ করেন। আপনি যদি তাকে একবার বা দুবার বলে থাকেন তবে একই কথা পুনরাবৃত্তি করতে কোনও ক্ষতি নেই। পুরুষরা স্বীকার করেন যে আবেগের মুহুর্তে তারা ভুলে যায় তবে তাদের সঙ্গী কী পছন্দ করে তা যদি তাদের বলা হয় তবে তারা এটি পছন্দ করবে।



নিজে থেকে এগিয়ে না যাওয়া 





লাজুক হওয়া মাঝে মাঝে মিষ্টি হয় কিন্তু যখন যৌনতার কথা আসে, পুরুষরা এটি পছন্দ করে যদি তাঁর কাছের মানুষটা শুরু করে। এটি একটি নিয়ম নয় যে শুধুমাত্র পুরুষরাই প্রথম পদক্ষেপ নিতে পারে। পুরুষদের খুব কমই মন পড়ার পরাশক্তি আছে তাই কেন তাকে শুধু জানাবেন না যে আপনি কী করতে চান বা কী করতে মেজাজে আছেন? আপনার বন্ধুত্বের উপর নির্ভর করে ইঙ্গিতগুলি ছেড়ে দিন, তাকে চুম্বন করুন বা তাকে বলুন আপনি এটি করতে চান।



আপনার শরীরের ত্রুটিগুলি নিয়ে বেশি চিন্তা ভাবনা




প্রাপ্তবয়স্ক পুরুষ, যারা সত্যিই এটি করতে চান, আপনি আপনার শরীরের ত্রুটিগুলি কি মনে করেন তা নিয়ে চিন্তা করবেন না। তারা কেবল আপনার ত্বকের উষ্ণতা চায় এবং আপনি যা ত্রুটিগুলি দেখেন তা তাদের জন্য সুন্দর হতে পারে। আপনার যা দরকার তা হল আত্মবিশ্বাস এবং আপনার সেদিকে যাওয়া।




আপনি এটা ঠিক করছেন?





এটি সঠিক করার বিষয়ে অতিরিক্ত চিন্তা করা বোকামি কারণ একজন একজন প্রো। আপনি যত বেশি সচেতন হবেন, তত বেশি বিশ্রী হবেন এবং আপনি মেজাজকে হারিয়ে ফেলতে পারবেন। শুধু প্রবাহের সাথে যান কারণ এমনকি আপনার সঙ্গীও এটি পছন্দ করবে।


বিছানায় কান্না করা বা কোমল হওয়া


বন্য হোন, নিজেকে আলিঙ্গন করুন কারণ এমনকি পুরুষরাও তাদের মহিলাদের মধ্যে সেই দিকটি পছন্দ করে, অন্তত যখন এটি যৌনতার ক্ষেত্রে আসে।