Latest Online Bengali News Portal

Breaking

Tuesday, June 21, 2022

Realme GT Neo 3T: একাধিক ফিচার্স নিয়ে ভারতে লঞ্চ হচ্ছে Realme GT Neo 3T

Realme GT Neo 3T: ভারতে লঞ্চ হতে চলেছে Realme GT Neo 3T

Realme


Realme GT Neo 3T শীঘ্রই ভারতে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। কোম্পানি এখনও নিও 3 সিরিজে তাদের নতুন প্রিমিয়াম স্মার্টফোন লঞ্চের তারিখ নিশ্চিত করেনি। Realme GT Neo 3T হবে Neo 3-এর পর এই সিরিজের দ্বিতীয় স্মার্টফোন, যা ভারতে 150W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ লঞ্চ করা হবে। একটি নতুন রিপোর্ট Realme GT Neo 3T ইন্ডিয়া লঞ্চের টাইমলাইন, RAM, স্টোরেজ এবং রঙের বিকল্পগুলি প্রকাশ করেছে।



91Mobiles দাবি করেছে যে Realme GT Neo 3T ভারতে জুনের শেষে বা জুলাইয়ের শুরুতে লঞ্চ হবে। যদি ফাঁস হওয়া টাইমলাইনটি সত্য হয় তবে আমরা আগামী দিনে কোম্পানির কাছ থেকে একটি আনুষ্ঠানিক ঘোষণা আশা করতে পারি।




প্রতিবেদনে আরও জানানো হয়েছে যে ফোনটি একাধিক রঙের বিকল্পে ভারতে লঞ্চ হবে। এর মধ্যে রয়েছে ড্যাশ ইয়েলো, ড্রিফটিং হোয়াইট এবং শেড ব্ল্যাক। GT Neo 3T তিনটি স্টোরেজ বিকল্পে লঞ্চ হবে। বেস মডেলটিতে 6GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ থাকবে। এটি 8GB RAM এর সাথে 128GB এবং 256GB অভ্যন্তরীণ স্টোরেজ সহ আসবে।




ডিভাইসটি ইতিমধ্যেই ইউরোপে লঞ্চ হয়েছে। ভারতীয় ভেরিয়েন্টে একই ধরণের স্পেস প্যাক করার সম্ভাবনা রয়েছে।



Neo 3T একটি Qualcomm Snapdragon 870 SoC থাকবে। আমরা iQOO Neo 6, Mi 11X, ইত্যাদিতে একই চিপসেট দেখেছি। আসন্ন Poco F4 5G-তেও প্রিমিয়াম চিপসেট থাকবে।




পিছনে, Realme GT Neo 3T 5G এর পিছনে একটি ট্রিপল-ক্যামেরা সেটআপ রয়েছে। একটি 64MP প্রধান ক্যামেরা, একটি 8MP আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং একটি 2MP ম্যাক্রো ক্যামেরা থাকবে। সেলফির জন্য, ফোনটিতে একটি 16MP ফ্রন্ট ক্যামেরা সেন্সর থাকবে।




বক্সের বাইরে 80W দ্রুত চার্জ করার জন্য সাপোর্ট করবে ডিভাইসটিতে, একটি 5000 mAh ব্যাটারিও রয়েছে। সামনের দিকে, ফোনটিতে একটি 6.62-ইঞ্চি ফুল HD+ AMOLED ডিসপ্লে রয়েছে। এটির ফ্ল্যাট ডিসপ্লের উপরের বাম কোণে একটি হোল-পাঞ্চ কাটআউট রয়েছে। স্ক্রিনটি 120Hz রিফ্রেশ রেট, 1300 নিট পিক ব্রাইটনেস এবং কর্নিং গরিলা গ্লাস 5 এর একটি স্তর সাপোর্ট করে।




GT Neo 3T Android 12 চালায়। এর উপরে Realme UI 3.0 এর একটি স্তর রয়েছে। ডিভাইসটি Dolby Atmos এবং Hi-Res অডিও সাপোর্ট সহ স্টেরিও স্পিকার সমর্থন করে। এটি একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, একটি USB টাইপ-সি পোর্ট এবং ব্লুটুথ 5.2 সহ আসে।

No comments:

Post a Comment

বিজ্ঞাপনের জন্য আজই যোগাযোগ করুন