Latest Online Bengali News Portal

Breaking

Wednesday, June 29, 2022

বিধানসভার PAC-র চেয়ারম্যান হচ্ছেন কৃষ্ণ কল্যাণী! তুঙ্গে জল্পনা

বিধানসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান হচ্ছেন কৃষ্ণ কল্যাণী! তুঙ্গে জল্পনা


krishna kalyani



সম্প্রতি বিধানসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিয়েছেন মুকুল রায়। আর মুকুল রায়ের ইস্তফার পর এই নতুন চেয়ারম্যান কে হচ্ছেন তা নিয়ে চলছে জল্পনা। বেশ কয়েকদিন থেকেই শোনা যাচ্ছিল বিধানসভার পাবলিক একাউন্ট কমিটির চেয়ারম্যান হচ্ছেন কৃষ্ণ কল্যাণী। এবার সেই জল্পনা তুঙ্গে।



এদিকে, বিধানসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটির সদস্য হলেন কৃষ্ণ কল্যাণী। পাবলিক অ্যাকাউন্টস কমিটির সদস্য হওয়ার পরেই পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান কৃষ্ণ কল্যাণী হচ্ছেন বলেই চলছে জল্পনা।



‘আইন মেনেই কাজ, কৃষ্ণ কল্যাণী বিজেপির সদস্য’ ‘বাইরে কী করেছেন, আমার জানার বিষয় নয়’, প্রতিক্রিয়া অধ্যক্ষের। ‘অন্য দলে যোগ দেওয়ার কোনও তথ্য প্রমাণ আসেনি’, জানালেন অধ্যক্ষ। ‘কাকে চেয়ারম্যান করব, সেটা আমার এক্তিয়ারের মধ্যে পড়ে। যথাসময়ে চেয়ারম্যানের নাম ঘোষণা হবে।’ জানালেন বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়।



প্রসঙ্গত, বিজেপির টিকিটে জয়ী হয়ে বিধানসভার পিএসি-র চেয়ারম‍্যান হন মুকুল রায়। কিন্তু এরপর বিজেপি ছেড়ে মমতা বন্দোপাধ‍্যায় ও অভিষেক বন্দোপাধ‍্যায়ের হাত ধরে তৃণমূলে ফেরেন মুকুল। তারপরেও পিএস-র চেয়ারম‍্যান পদে বহাল ছিলেন তিনি। এনিয়ে বিরোধী ও রাজ‍্যের তরজাও দেখা গিয়েছিল‌।



রাজ্য বিধানসভার ৪১টি গুরুত্বপূর্ণ কমিটির মধ্যে একটি হল পিএসি (PAC) আর সেই কমিটির চেয়ারম‍্যান হিসেবে মুকুল রায়ের নাম ঘোষনা করেছিলেন বিধানসভার অধ‍্যক্ষ বিমান বন্দোপাধ‍্যায়। কিন্তু দলবদল করায় পিএসি চেয়ারম‍্যান হিসেবে মুকুল রায়কে নিয়ে শুরু হয় তরজা। জল গড়ায় সুপ্রিম কোর্টেও।

No comments:

Post a Comment