কোচবিহার সোনারি কাকড়িবাড়ি এলাকায় নির্মাণাধীন বেসরকারি স্কুলের ছাদ ভেঙে পড়ায় মৃত ১ আহত বেশ কয়েকজন

coochbehar public school celling break




বৃহস্পতিবার বিকেলে কোচবিহারের গোপালপুর এলাকায় নির্মীয়মান বেসরকারি একটি স্কুলের ছাদ ভেঙ্গে পরে। স্কুল নির্মানের কাজ চলার সময় ছাদ ভেঙে নিহত হয় ১ জন এবং বেশ কয়েকজন আহতও হয় বলে জানা গিয়েছে । এই ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকাজুড়ে।  



কোচবিহার দুই নম্বর ব্লকের পুন্ডিবাড়ি এলাকায় গোপালপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত বেসরকারি স্কুল নির্মাণ কাজ চলার সময় স্কুলের ছাদ ভেঙে বিপত্তি ঘটে। এই ঘটনায় মৃত হয় একজনের। 


খবর পেয়ে ছুটে আসে দমকল। দমকল কর্মীরা দ্রুত সেখানে ছুটে গিয়ে উদ্ধার কাজ আরম্ভ করে। দমকলকর্মীরা ভেঙ্গে পড়া ছাদের নিচ থেকে কেউ চাপা পড়ে রয়েছে কিনা সেই পরিস্থিতি খতিয়ে দেখে উদ্ধারের চেষ্টা করে চলেছে। 



এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ছুটে যায় পুন্ডিবাড়ি থানার পুলিশ। ঘটনার খবর পেয়ে সেখানে ছুটে যায় কোচবিহার জেলা তৃণমূল সভাপতি পার্থপ্রতিম রায়, স্থানীয় কোচবিহার উত্তর বিধানসভার বিজেপি বিধায়ক তথা কোচবিহার জেলা বিজেপির সভাপতি সুকুমার রায় সহ অন্যান্য নেতৃত্ব।


এই ঘটনায় শোকের ছায়া এলাকাজুড়ে।জানা যাচ্ছে, সেই ভেঙ্গে পড়া বেসরকারি স্কুল প্রাঙ্গণে চাপা পড়ে মৃত ব্যক্তির নাম অভিজিৎ দাস। ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন কোচবিহার জেলা তৃণমূল সভাপতি পার্থ প্রতিম রায়।