North Bengal Weather Today : লাগাতার বৃষ্টি উত্তরবঙ্গে, কবে থামবে? জেনেনিন আবহাওয়ার খবর

North Bengal Weather Today : লাগাতার বৃষ্টি উত্তরবঙ্গে, কবে থামবে? জেনেনিন আবহাওয়ার খবর 

North Bengal Weather Today


উত্তরবঙ্গ (north bengal) জুড়ে আগামী ১৯ জুন পর্যন্ত ভারী থেকে অতি ভারী বৃষ্টি সম্ভাবনা রয়েছে (weather report)। এরফলে আগামী দিনে উত্তরবঙ্গে প্রবল দুর্যোগের আশঙ্কা রয়েছে। এর মূলত কারণ একটি নিম্নচাপ অক্ষরেখা উত্তরবঙ্গের ওপর দিয়ে উত্তর-পূর্ব ভারত পর্যন্ত বিস্তৃত যার ফলে আগামী দিনে ভারী বৃষ্টির (weather report) সম্ভাবনা রয়েছে।

IMD , কলকাতা বিভাগ আবহাওয়া বার্তায় জানিয়েছে, আগামী ১৯ জুন পর্যন্ত উত্তরবঙ্গের প্রায় প্রতিটি জেলায় হাল্কা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে, সাথে বজ্রবিদ্যুত। 



এরফলে উত্তরবঙ্গে পাহাড়ি অঞ্চলে ধ্স এবং কিছু জায়গায় বন্যার মতন পরিস্থিতি হতে পারে। এমনকি উত্তরবঙ্গের সমস্ত নদীগুলি আগামী দিনে জলস্ফীতি আরও বাড়বে বলেই আশঙ্কা করা হচ্ছে।


North Bengal Weather Today



এখন জেনে নিন উত্তরবঙ্গের বেশ কয়েকটি জেলার (weather report today in my location) আগামী কয়েকদিনের আবহাওয়ার সংবাদ (Weather News)-


কোচবিহার, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, দার্জিলিং, উত্তর ও দক্ষিন দিনাজপুর এবং মালদায়- আগামী ১৫ জুন মাঝারি বৃষ্টি, ১৬ ও ১৭ জুন অল্প ভারী থেকে ভারী বৃষ্টি, এবং ১৮ জুন হাল্কা বৃষ্টির (weather report) সম্ভাবনা আছে। ১৯ তারিখ থেকে আবহাওয়ার পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে। 

rainfall percentage



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ