Breaking

google news

Thursday, June 23, 2022

First Night: বিয়ের প্রথম রাতে যে ভুলগুলো করবেন না

First Night with Partner: বিয়ের প্রথম রাতে যে ভুলগুলো করবেন না


First Night




বিয়ের পর সারাজীবনের পথ চলার সঙ্গীকে নিয়ে নিজের প্রথম রাত নিয়ে কৌতূহল থাকেন অনেকেই। কিভাবে কাটাবেন, কীভাবে গল্প করবেন, কি কি কথা হবে ইত‍্যাদি নিয়ে মনের মধ‍্যে একটা চিন্তা থেকেই যায়। সঙ্গীকে পেয়ে আত্মহারা হয়ে এমন কিছু কথাবার্তা বলে প্রথম রাতটাকেই নষ্ট না করে মেনে চলুন কিছু নিয়ম।




সমন্ধ করে বিয়ের ক্ষেত্রে একটা অচেনা অজানা মানুষের সাথে কাটানো সবটা বুঝে ওঠা অনেক বেশি কঠিন। তাই তাকে জানতে বা বুঝতে বিয়ের প্রথম রাতই কিন্তু প্রথম সিঁড়ি। অনেক জানা অজানা গল্প নিজেদের মধ‍্যে শেয়ার তো করবেন কিন্তু কিছু বিষয় মনে রেখে। যাতে আপনার সুন্দর রোমান্টিক মুহুর্তগুলো নষ্ট হয়ে না যায়।




চেষ্টা করবেন আপনাদের নতুন সম্পর্কে আর যেন অতীত না আসে। হতেই পারে আপনারা কোনও একটি তিক্ত সময় পার হয়ে এসেছেন। কিন্তু সেই তিক্ত সময়ের কথা গুলো শেয়ার করে দুজনের মনে খারাপ না লাগে। তাই প্রথম দিনের ঘনিষ্ঠ মুহূর্তে অতীতের প্রসঙ্গ টেনে এনে বর্তমানকে খারাপ করবেন না।




হয়তো প্রথম রাতে ঘনিষ্ঠ হতে একটু সমস‍্যা হবে। নতুন মানুষ, নতুন সবকিছু ফলে একে অপরের মিলনে একেবারেই ঘনিষ্ঠতা চাপ সৃষ্টি করতে পারে। কিন্তু তা বলে দূরে সরে যাবেন না। একে অপরকে আগলে রাখুন, জড়িয়ে ধরুন, মন খুলে গল্প করুন, তারপর বুকে মাথা রেখে ঘুমিয়ে পড়ুন। দেখবেন, আপনার সম্পর্ক সুন্দরের দিকে এগোচ্ছে।




রোমান্টিক কথা বলে সঙ্গীর সাথে ফ্রি হোন। ভাব বিনিময় করুন। জড়িয়ে ধরে স্বপ্নে ভাসুন।

4 comments: