নুপুর শর্মার মন্তব‍্য নিয়ে উত্তপ্ত, মুর্শিদাবাদ জেলার একাংশে বন্ধ ইন্টারনেট পরিষেবা

Internet Shutdown




পয়গম্বর বিতর্কে (Prophet Controversy) কার্যত রণক্ষেত্র হাওড়া (Howrah News)। নুপুর শর্মার মন্তব‍্য নিয়ে শুক্রবার থেকে উত্তাল হতে শুরু করেছে বাংলার একাধিক এলাকা। পয়গম্বর বিতর্কে ( Nupur Sharma's remarks on Prophet Muhammad) হাওড়ার পাঁচলা, সলপ এলাকায় তৈরি হয়েছে অশান্তি। দুদিন ধরে থামছে না অশান্তি। অশান্তি রুখতে সোমবার পর্যন্ত বন্ধ করে দেওয়া হয়েছে ইন্টারনেট পরিষেবা। সলপে মোতায়েন করা হয়েছে প্রচুর পুলিশ। হাওড়ার (Howrah) পর মুর্শিদাবাদ (Murshidabad) জেলার একাংশে ইন্টারনেট পরিষেবা বন্ধ (Internet Shutdown) করল রাজ্যের স্বরাষ্ট্র দফতর।

গতকাল থেকেই মুর্শিদাবাদের বেলডাঙা উত্তপ্ত হতে শুরু করে। একটি ফেসবুক পোস্টকে কেন্দ্র করে গোটা এলাকা উত্তপ্ত হতে শুরু করে। গুজব ছড়িয়ে যাতে কোনওভাবে পরিস্থিতি খারাপ না হয় তাই সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে ১৪ জুন সকাল ৬টা পর্যন্ত ইন্টারনেট বন্ধের ব্যবস্থা করা হয়েছে। ফোনের নেটওয়ার্ক, এসএমএস পরিষেবা চালু থাকবে বলেই জানা গিয়েছে। পুলিশ সূত্রে খবর।




জানা গিয়েছে, রেজিনগর ও শক্তিপুর দুই থানা এলাকা এবং বেলডাঙা-১ ও বেলডাঙা-২ ব্লক এলাকা বন্ধ ইন্টারনেট পরিষেবা। এদিকে সোমবার সকাল ৬টা পর্যন্ত আপাতত হাওড়ায় ইন্টারনেট বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শুক্রবার রাতেই ইন্টারনেট পরিষেবা বন্ধ করা হয়।

Read More: