জমি দখলকে কেন্দ্র করে তৃণমূলের বর্তমান ও প্রাক্তন বিধায়কের সংঘর্ষ, গুরুতর জখম ৭

জমি দখলকে কেন্দ্র করে তৃণমূলের বর্তমান ও প্রাক্তন বিধায়কের সংঘর্ষ, গুরুতর জখম ৭


TMC



সঞ্জিত কুড়ি পূর্ব বর্ধমান:- 


জমি দখল কে কেন্দ্র করে তৃণমূলের বিধায়ক এবং প্রাক্তন বিধায়ক,দুই গোষ্ঠির সংঘর্ষে গুরুত্বর জখম সাত জন তৃণমূল কংগ্রেস কর্মী।এদের মধ্যে পাঁচজন কে পাঠানো হয়েছে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে।

মুখ্যমন্ত্রী জেলা সফরের পূর্বে এই ঘটনায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে বর্ধমানে।



জানা গেছে ভাতারের মোহন পুরে একটি মালিকানা জমিকে কেন্দ্র করে ভাতারের বর্তমান বিধায়ক মানগোবিন্দ অধিকারী এবং প্রাক্তন বিধায়ক সুভাষ মন্ডলের গোষ্ঠির সঙ্গে সংঘর্ষ বাধে। সংঘর্ষে বোম, বন্দুক, লাঠি, রড, টাঙ্গি,নিয়ে আক্রমণ করে সুভাষ মন্ডলের লোকজন। এমনি অভিযোগ জখম কারীদের।



ভাতারের মোহন পুরেরে বাসিন্দা বিশ্বজিৎ পাল বলেন মোহন পুরেরে বাসিন্দা রানু সেনের একটি জমি স্থানীয় এক ব্যাক্তি চাষ করতেন। লিজের মেয়াদ শেষ হয়ে গেলেও ওই জমি ছাড়তে চাইছিলেন না কৃষক। পরে তৃণমূলের একটি মিটিংএ সিদ্ধান্ত হয় রানু সেনের জমি ছেড়ে দিতে। সকালে বিধায়ক মানগোবিন্দ অধিকারী লোকজন জমি দখল নিয়ে রানুর হাতে তুলে দিতে গেলে, প্রাক্তন বিধায়ক সুভাষ মন্ডলের লোকজন বোম, বন্দুক, রড, লাঠি, টাঙ্গি নিয়ে অতর্কিত হামলা চালায়।সুভাষ গোষ্ঠির লোকের মারের আঘাতে গুরুত্বর জখম হন ভজন গোস্বামী। সেখ ঝন্টু। মিলন কুণ্ডু। অমিত মল্লিক।এদের বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ