JOB Updates: Bank of Baroda -য় চাকরি, আবেদনের শেষ তারিখ ১০ই জুন

JOB Updates: Bank of Baroda -য় চাকরি, আবেদনের শেষ তারিখ ১০ই জুন 

Job
=

ব্যাঙ্ক অফ বরোদা একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে, চিফ লার্নিং অফিসার (সিএলও), এবং ডেপুটি চিফ টেকনোলজি অফিসার (ডি. সিটিও) পদের জন্য যোগ্য প্রার্থীদের আমন্ত্রণ জানিয়েছে। আগ্রহী প্রার্থীরা 10 জুন, 2022-এর আগে ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইট —bankofbaroda.in —-এর মাধ্যমে উপরে উল্লিখিত পদগুলির জন্য আবেদন করতে পারেন৷ এই নিয়োগ ড্রাইভের মাধ্যমে, মোট 02টি পদ পূরণ করা হবে৷ রেজিস্ট্রেশন প্রক্রিয়া 21 মে, 2022-এ শুরু হয়েছে৷ ব্যাঙ্ক অফ বরোদা নিয়োগ 2022 সম্পর্কে আরও বিশদ বিবরণের জন্য, অনুগ্রহ করে নীচে স্ক্রোল করুন৷




গুরুত্বপূর্ন তারিখগুলো

নিবন্ধন প্রক্রিয়া শুরু হয়: 21 মে, 2022 তারিখে

নিবন্ধন প্রক্রিয়া শেষ হবে: 10 জুন, 2022 তারিখে



শূন্য পদের বিবরণ

চিফ লার্নিং অফিসার (সিএলও): ০১টি পদ

ডেপুটি চিফ টেকনোলজি অফিসার (Dy. CTO): 01টি পদ



যোগ্যতার মানদণ্ড

চিফ লার্নিং অফিসার (সিএলও): স্নাতক/মানব সম্পদে স্নাতকোত্তর (এইচআর) বা প্রিমিয়াম ইনস্টিটিউট থেকে আচরণগত বিজ্ঞান। অন্যান্য প্রযুক্তিগতভাবে যোগ্য পেশাদার (অন্যান্য স্ট্রিমগুলিতে) কিন্তু প্রশিক্ষণ ও শিক্ষার ক্ষেত্রে পরিবর্তন করে এবং CLO/Dy হিসাবে কাজ করে। সিএলও এই পদের জন্য বিবেচনা করা যেতে পারে। ম্যানেজমেন্ট এবং ট্রেনিং/লার্নিং টুলে কোর্স/সার্টিফিকেশন।

ডেপুটি চিফ টেকনোলজি অফিসার (Dy. CTO): কম্পিউটার সায়েন্স/ইনফরমেশন সিস্টেমস/অন্যান্য সম্পর্কিত ক্ষেত্রে ইঞ্জিনিয়ারিং স্নাতক বা এমসিএ বা একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে সমমানের যোগ্যতা।.



আবেদন ফী

সাধারণ, EWS এবং OBC বিভাগের প্রার্থীদের আবেদন ফি হিসাবে 600 টাকা (সহ প্রযোজ্য GST এবং লেনদেন চার্জ) দিতে হবে। SC, ST, PWD এবং মহিলা বিভাগের প্রার্থীদের আবেদন ফি হিসাবে 100 টাকা (সহ প্রযোজ্য GST এবং লেনদেন চার্জ) দিতে হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ