Breaking

Monday, June 20, 2022

ভ‍্যাকসিন দেওয়ার পর মৃত‍্যু শিশুর! আশাকর্মীকে বেধড়ক মারধর

ভ‍্যাকসিন দিয়ে অসুস্থ তারপর মৃত‍্যু, দাবি পরিবারের



ধূপগুড়ি, জয়ন্ত বর্মন: 


আশাকর্মীকে বেধড়ক মারধর। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আশাকর্মী। ধূপগুড়ি ব্লকের ঝাড় আলতাগ্ৰামে গ্ৰাম পঞ্চায়েত এলাকার ঘটনা।



স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার ধূপগুড়ি ব্লকের মধ্য খট্টিমারির একটি সাড়ে তিন মাসের শিশুর মৃত্যু হয়। পরিবারের অভিযোগ পাশ্ববর্তী মহামায়া সাব সেন্টারে ভ্যাকসিন দেওয়ার পরই অসুস্থ হয়ে পড়ে ধ্রুব রায় নামে শিশুটি এবং পরে তার মৃত্যু হয়। এরপর সোমবার স্বাস্থ্যকর্মীরা সেই সাব সেন্টারে যেতেই তাদেরকে ঘরে আটক করে রাখে মৃত ধ্রুব রায়ের পরিবারের সদস্যরা ও আত্মীয়স্বজনরা। 



এরপর সেখানে আসেন আশাকর্মী ভারতী রায়। বাইরে তাকে ধরে চলে মারধর। রীতিমতো চুল টেনে, পাকা মেঝেতে মাথা ঠেকিয়ে মারধর করে বেশ কয়েকজন বলে অভিযোগ। এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন স্থানীয় গ্রাম পঞ্চায়েত সদস্য। তারপর তিনি সেই সাব-সেন্টারের তালা খুলে দিলে সাব-সেন্টারের অন্যান্য স্বাস্থ্যকর্মীরা সেই আশাকর্মীকে উদ্ধার করে সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন আশাকর্মী। 




এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় ধূপগুড়ি থানার পুলিশ বাহিনী। ঘটনাস্থল থেকে ৯ জনকে আটক করে নিয়ে আসা হয় ধূপগুড়ি থানায়। তাদের মধ্যে আটজন মহিলা এবং একজন পুরুষ বলে জানা গেছে।

এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

No comments:

Post a Comment