Breaking

Friday, May 20, 2022

Breaking: বরখাস্ত মন্ত্রী পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতা,ফেরাতে হবে বেতন

Breaking: বরখাস্ত অঙ্কিতা,ফেরাতে হবে ৪০ মাসের বেতন


Paresh Adhikary



স্কুল সার্ভিস কমিশন (wbssc) শিক্ষক দুর্নীতি মামলায় বড় পদক্ষপে শোনাল কলকাতা হাইকোর্টের সিঙ্গল বেঞ্চ। বরখস্ত করা হল রাজ‍্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতা অধিকারীকে। পাশাপাশি, বেতন ফেরতের নির্দেশ দেওয়া হয় (wbssc)। কর্মজীবনের বেতনের সব টাকা ফেরানোর নির্দেশ দিয়েছে আদালত। দুই কিস্তিতে এই টাকা ফেরাতে হবে অঙ্কিতা অধিকারীকে। 


মেখলিগঞ্জের বিধায়ক তথা রাজ্যে স্কুলশিক্ষা দপ্তরের প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতা অধিকারী কোচবিহার জেলার এক স্কুলে একাদশ ও দ্বাদশ স্কেলের শিক্ষিকা (school teacher)। বাবার সুপারিশেই অঙ্কিতা যোগ্য নম্বর না পেলেও চাকরিতে যোগ দেন এই অভিযোগে মন্ত্রী পরেশ অধিকারীর পাশাপাশি  জিজ্ঞাসাবাদের জন্য অঙ্কিতাকেও ডেকে পাঠায় সিবিআই (CBI)। কিন্তু তিনি হাজিরা এড়ান। 



গতকাল সিবিআইয়ে হাজিরা দেন পরেশ অধিকারী। 



শুক্রবার মামলার শুনানিতে মন্ত্রীর মেয়ের বিরুদ্ধে কোনো পদক্ষেপ নেওয়া হয়েছে কিনা তা জানতে চান বিচারক। আদালত জানতে চায় অঙ্কিতা অধিকারীর (ANKITA ADHIKARY) কে নিয়ে কি পদক্ষেপ নেওয়া হয়েছে ? সে কি এখনও চাকরিতে আছে ? স্কুলে কাজ করছে ?




এরপরেই আদালতে হাজির হতে বললে আসতে পারবে কিনা, তাও জানতে চায় হাই কোর্ট। আইনজীবী জানান, অঙ্কিতা (ANKITA ADHIKARY) কোচবিহারে আছে। 


3 comments: