Breaking

Monday, May 23, 2022

SSC RECRUITMENT: ফের এক বড় পদক্ষেপ! SSC সার্ভার রুমে ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করলো CBI

SSC RECRUITMENT: ফের এক বড় পদক্ষেপ! SSC সার্ভার রুমে ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করলো CBI


School Service Commission




স্কুল সার্ভিস কমিশনের স্কুল শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগে বিদ্ধ। গত ১৮ মে এসএসসি অফিসে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের নির্দেশ দেয় হাইকোর্ট। নিরাপত্তার দায়িত্ব নেয় সিবিআই। কারও অনুমতি ছাড়া ঢোকা-বেরোনোয় নিষেধাজ্ঞা জারি করা হয়। তবে এর পর এসএসসি অফিসে প্রবেশাধিকার নিয়ে আদালত নির্দেশ সংশোধন করে এসএসসি-র চেয়ারম্যান, স্টেনো, সেক্রেটারি, অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি, চেয়ারম্যানের পরামর্শদাতা ছাড়া কেউ ঢুকতে পারবেন না। আর এবার সার্ভার রুমের ইন্টারনে সংযোগ বিচ্ছিন্ন করলো CBI ।



সূত্রের খবর, বাইরে থেকে কেউ যেন সার্ভার রুমের কম্পিউটার অ্যাকসেস করতে না পারে, তার জন্যই এই পদক্ষেপ করা হয়েছে। এমনিতে এখন সিল করা রয়েছে সার্ভার রুম। পাশাপাশি, SSC ভবনের যে ঘরে ১৪টি কম্পিউটার ও যে ঘরে ৬টি আলমারি রয়েছে, সেই ঘর দু’টিও সিল করে দিয়েছে সিবিআই। SSC ভবনে পাহারার জন্য মোতায়েন রয়েছে সিআরপিএফ (CRPF)। 



উল্লেখ্য, শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু (Bratya Basu) ও শিক্ষা দফতরের প্রধান সচিবকে তলব করেছে রাজ্যপাল (Governor Jagdeep Dhankhar)। ইতিমধ্যেই রাজভবনে (Rajbhawan) গিয়েছেন শিক্ষামন্ত্রী এবং শিক্ষা সচিব। এসএসসি দুর্নীতি মামলার মধ্যেই তলব ঘিরে জল্পনা তৈরি হয়েছে।

No comments:

Post a Comment