Priyanka Chopra: লস অ্যাঞ্জেলেসে পুলের জলে সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা



Priyanka Chopra



প্রিয়াঙ্কা চোপড়ার পুল-সাইড ফটো সিরিজ এখনও শক্তিশালী হচ্ছে, এবং আমরা এটি পছন্দ করছি! অভিনেত্রী বর্তমানে লস অ্যাঞ্জেলেসে রয়েছেন। নতুন মা ইনস্টাগ্রামে ফিরেছেন তার পুলের পাশে নিজেকে আরাম করার ছবি শেয়ার করতে। 

Priyanka Chopra



তিনি যখন পুলে নিজেকে নিমজ্জিত করেন, বিশ্ব তারকাকে একটি চুন-রঙের কো-অর্ড সেট পরা অবস্থায় দেখা যায়। তিনি প্রথম ফটোতে একটি চমত্কার পোজ দিয়েছেন, তার হাত তার পাশে এবং তার মাথা উঁচু করে। পরের শটে হাসছেন এবং ক্যামেরার দিকে তাকিয়ে আছে।

Priyanaka Chopra




অভিনেত্রী শুক্রবার তার লস অ্যাঞ্জেলেসের বাড়িতে পুলে তার সময়ের আরও একটি সেট আপলোড করেছেন। কালো বিকিনি পরে কিছু রেট্রো মিউজিক উপভোগ করতে দেখা গেছে অভিনেত্রীকে। প্লেলিস্টে আমির খানের একটি হিট গানও রয়েছে।


Priyanka Chopra



নতুন মাকে নিজেই পুলে দেখা গেছে। প্রিয়াঙ্কা প্রথমে পুল থেকে একটি সেলফি পোস্ট করেছিলেন, যাতে তাকে সানগ্লাস পরা দেখা যায়। তিনি একটি ভিডিওর সাথে এটি অনুসরণ করেছিলেন যেখানে তাকে দিল হ্যায় কি মানতা না-এর থিম ট্র্যাকে আরাম করতে দেখা গেছে। গানটিতে হাজির হয়েছেন আমির খান ও পূজা ভাট। তারপরে তিনি একটি ভিডিও প্রকাশ করেন যাতে তিনি গুলাবি আঁখিনের সঙ্গীতে দোলা দিচ্ছেন।


Priyanka Chopra



এদিকে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস এই বছরের জানুয়ারিতে সারোগেসির মাধ্যমে তাদের প্রথম সন্তানের জন্ম দেন। যদিও তারা কেউই তাদের সন্তানের বিষয়ে কোনো তথ্য দেননি, বিভিন্ন আউটলেট থেকে জানানো হয়েছে যে এটি একটি মেয়ে। টিএমজেডের একটি নিবন্ধে তাদের শিশুর নামও প্রকাশ করা হয়েছিল। তারা জানিয়েছে যে এই দম্পতির মেয়ের নাম রাখা হয়েছে মালতি মারি, সাইট থেকে প্রাপ্ত একটি জন্ম শংসাপত্র অনুসারে।


Priyanka Chopra



প্রিয়াঙ্কা চোপড়ার পরবর্তী চলচ্চিত্রগুলির মধ্যে রয়েছে ফারহান আখতারের জি লে জারা, অ্যামাজনের থ্রিলার সিরিজ সিটাডেল এবং অ্যান্থনি ম্যাকির এন্ডিং থিংস।